Thank you for trying Sticky AMP!!

দিনাজপুরে মধ্যরাতে ধানবোঝাই ট্রা‌কে আগুন

দিনাজপুরের কাহা‌রোল উপ‌জেলায় ধানবোঝাই এক‌টি ট্রা‌কে আগুন দি‌য়ে‌ছে দুর্বৃত্তরা। এতে পু‌ড়ে গে‌ছে ট্রা‌কের ইঞ্জিন ও ধা‌নের কিছু বস্তা। গত শ‌নিবার দিবাগত রাত সা‌ড়ে ১২টার দিকে উপ‌জেলার পঞ্চগড়-দিনাজপুর মহাসড়‌কের রামপুর বাজার এলাকায় এ ঘটনা ঘ‌টে।

এ ঘটনায় ট্রাকের চালক আনিসুর রহমানের দুই হাঁটুর নিচ থে‌কে ঝল‌সে গে‌ছে। তাঁকে কাহা‌রোল উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে পা‌ঠানো হয়েছে।

এর আগে গত ২৭ ন‌ভেম্বর উপ‌জেলার মোহাম্মদপুর এলাকায় ধান‌বোঝাই ট্রা‌কে আগুন দি‌য়ে‌ছি‌ল দুর্বৃত্তরা।

ট্রাকচালক আনিসুর রহমান বলেন, পঞ্চগড় থে‌কে ধান নিয়ে তিনি দিনাজপু‌রের দিকে যাচ্ছিলেন। তাঁর সঙ্গে সহকারী ছিলেন। রাত সা‌ড়ে ১২টার দিকে ৮ থেকে ১০টি মোটরসাইকেল তাঁদের ট্রা‌কের পথ‌ রোধ ক‌রে। এরপর দুর্বৃত্তরা এলোপাতাড়ি ইটপাট‌কেল ছুড়‌তে থা‌কে। এতে সাম‌নের কাচ ভে‌ঙে সহকা‌রীর বু‌কে লা‌গে। তখন তিনি ট্রাক থে‌কে নামার চেষ্টা ক‌রেন। কিন্তু কিছু বু‌ঝে ওঠার আগেই ট্রাকে আগুন ধরে যেতে দেখেন তিনি। দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করলে ফায়ার সা‌র্ভি‌সের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ বিষ‌য়ে কাহা‌রোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল ইসলাম ব‌লেন, ট্রাক‌টি এখন পু‌লিশের হেফাজ‌তে কাহা‌রোল থানায় আছে। এ বিষ‌য়ে মামলা হবে। পু‌লিশ ঘটনার সঙ্গে জ‌ড়িত‌ ব্যক্তিদের শনা‌ক্তের চেষ্টা কর‌ছে। ক‌য়েক‌ দিন আগেও এমন একটি ঘটনা ঘটেছিল।