Thank you for trying Sticky AMP!!

ইট পরিষ্কারের ড্রামের পানিতে ডুবে শিশুর মৃত্যু

লাশ

প্রতিবেশীর পাকা বাড়ি নির্মাণের কাজ চলছিল। সেখানে পানিভর্তি ড্রাম রাখা ছিল ইট পরিষ্কার করার জন্য। সবার অগোচরে সেই ড্রামের পানিতে পড়ে যায় মো. মূসা নামে আট বছর বয়সী এক শিশু। সেই পানিতে ডুবে তার মৃত্যু হয়। গতকাল রোববার সন্ধ্যার দিকে নাটোরের লালপুর উপজেলার মহরকয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মূসা মহরকয়া গ্রামের জামাত প্রামাণিকের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, মহরকয়া গুচ্ছগ্রামের জামাত প্রামাণিকের পাশের বাড়িতে রাজমিস্ত্রিরা নির্মাণকাজ করছিলেন। ইট পরিষ্কার করার জন্য সেখানে ২০০ লিটার পানিভর্তি একটি ড্রাম রাখা ছিল।

ওই ড্রামের মধ্যে পড়ে যায় মূসা। দীর্ঘ সময় পর খোঁজাখুঁজির একপর্যায়ে মূসার মা ড্রামের মধ্যে ছেলেকে ভাসতে দেখেন। তাকে উদ্ধার করে দ্রুত লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সিদ্দিক আলী বলেন, শিশুটি ড্রামে পড়ে যাওয়ার পর পানিতে তলিয়ে যায়। সেখানেই সে মারা যায়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি। তারা বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি চায়। তাই ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়।