Thank you for trying Sticky AMP!!

নাটোরে খেত থেকে তরুণীর লাশ উদ্ধার, পাশে পড়ে ছিল জুতা ও মানিব্যাগ

লাশ উদ্ধারের সময় স্থানীয় লোকজন ভিড় করেন। শুক্রবার সকালে নাটোরের লালপুর উপজেলার মধুবাড়ি গ্রামে

নাটোরের লালপুর উপজেলায় একটি ফসলি খেতে এক তরুণীর লাশ পাওয়া গেছে। আজ শুক্রবার সকালে উপজেলার মধুবাড়ি গ্রামের তোফাকাটা সড়কের পাশের খেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। লাশের পাশে পড়ে ছিল এক জোড়া জুতা ও একটি মানিব্যাগ।

মারা যাওয়া ওই তরুণীর বাড়ি লালপুর উপজেলার একটি গ্রামে। তিনি উপজেলার গোপালপুর পৌর শহরের একটি ক্লিনিকে কর্মরত ছিলেন। তাঁর দুই সন্তান রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সকাল ছয়টার দিকে কয়েকজন কৃষিশ্রমিক তোফাকাটা সড়কের পাশের জমিতে মাষকলাই কাটতে গিয়ে গলাকাটা এক তরুণীর লাশ দেখতে পান। তাঁরা বিষয়টি তাৎক্ষণিক লালপুর থানার পুলিশকে জানান। পরে ঘটনাস্থলে গিয়ে সকাল আটটার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত তরুণীর পরনে নীল রঙের সালোয়ার-কামিজ। পাশে ছেঁড়া ওড়না, এক জোড়া জুতা ও একটি মানিব্যাগ পড়ে ছিল। আলামত হিসেবে এসব জব্দ করেছে পুলিশ।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জ্বল হোসেন বলেন, ঘটনাস্থলটি বেশ নির্জন। আশপাশে বাগান ও ফসলি জমি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে দুর্বৃত্তরা ওড়না দিয়ে তরুণীকে শ্বাসরোধে হত্যা করেছে। মৃত্যু নিশ্চিত করতে তরুণীর গলাকাটা হয়েছে। উদ্ধার করা আলামত পরীক্ষা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হবে।