Thank you for trying Sticky AMP!!

সাতক্ষীরায় হাত ও মুখ বেঁধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

ধর্ষণ

সাতক্ষীরায় বেড়া ভেঙে ঘরে ঢুকে হাত-মুখ বেঁধে এক গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার ভোর চারটার দিকে তালা উপজেলার সরুলিয়া ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূকে সকাল সাড়ে আটটায় দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবধূ (২৩) বলেন, তাঁর স্বামী কাজের প্রয়োজনে প্রায়ই বাড়ির বাইরে থাকেন। তাঁদের একটি ছোট ছেলে আছে। আজ শনিবার ভোর চারটার দিকে তাঁদের এলাকায় রফিকুল ইসলাম নামের এক যুবক ঘরের বেড়া ভেঙে ঘরের ভেতরে ঢুকে হাত ও মুখ বেঁধে তাঁকে ধর্ষণ করেন। তাঁর ছেলে বিষয়টি দেখে চিৎকার করলে বাড়ির অন্য ঘরে থাকা লোকজন ছুটে এলে ওই যুবক পালিয়ে যায়। সকাল সাড়ে আটটার দিকে তাঁকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহাফুজুর রহমান বলেন, ডাক্তারি পরীক্ষা শেষে নিশ্চিত বলা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহমুদুল ইসলাম জানান, বিষয়টি তিনি শুনেছেন। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তবে বেলা একটা পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি।