Thank you for trying Sticky AMP!!

মুন্সিগঞ্জে নিখোঁজের তিন দিন পর ডোবা থেকে অটোরিকশাচালকের লাশ উদ্ধার

লাশ

মুন্সিগঞ্জ সদর উপজেলায় একটি ডোবা থেকে ব্যাটারিচালিত এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার মহাকালী ইউনিয়নের আজিমপুরা গ্রামের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম শুভ ঢালী (৩০)। তিনি উপজেলার সুখবাসপুর গ্রামের নাসির ঢালীর ছেলে। পেশায় তিনি অটোরিকশাচালক ছিলেন। গত সোমবার রাত থেকে শুভ ঢালী নিখোঁজ ছিলেন।

স্থানীয় ব্যক্তিরা জানান, আজ সকাল থেকে আজিমপুরা গ্রামের ওই ডোবা থেকে উৎকট গন্ধ আসছিল। পরে স্থানীয় লোকজন ডোবার ওপরের লতাপাতা সরিয়ে গন্ধের উৎস খুঁজতে গিয়ে একটি লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। জানতে পেরে কয়েকজন আজিমপুরায় আসেন। তাঁরা লাশটি শুভ ঢালীর বলে শনাক্ত করেন।

নিহত ব্যক্তির চাচাতো ভাই স্বপন ঢালী বলেন, গত সোমবার বিকেলে শুভ ঢালী বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন। সর্বশেষ রাত সাড়ে আটটার দিকে দুজন যাত্রী নিয়ে তিনি টঙ্গিবাড়ী উপজেলার দিঘিরপাড় বাজারে যান। এর পর থেকেই শুভর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তারিকুজ্জামান প্রথম আলোকে জানান, বেলা তিনটার দিকে লাশটি উদ্ধার করা হয়েছে। এর আগে গত সোমবার ওই যুবক নিখোঁজের বিষয়ে মুন্সিগঞ্জ থানায় মঙ্গলবার সাধারণ ডায়েরি করা হয়। লাশের গায়ে পচন ধরছে। এ ঘটনায় তদন্ত চলছে।