Thank you for trying Sticky AMP!!

দুটি মামলাতেই জামিন পেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

মাহিয়া মাহি

ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলা ও এক ব্যবসায়ীর করা জমি দখলের মামলায় জামিন পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

আজ শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে মাহিয়া মাহির আইনজীবীরা আদালতে জামিন আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন। আজ রাতেই মাহিয়া মাহি কারাগার থেকে মুক্ত হবেন বলে আশা প্রকাশ করেন তাঁর আইনজীবী।

এ বিষয়ে গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) মো. আহসানুল হক প্রথম আলোকে বলেন, বিকেলে মাহিয়া মাহির আইনজীবীরা তাঁর জামিনের আবেদন করেন। গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. ইকবাল হোসেন দুটি মামালায়ই তাঁর জামিন মঞ্জুর করেন।

পুলিশ জানায়, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা ছাড়াও কোটি টাকা মূল্যের জমি জোর করে দখলের অভিযোগে গতকাল শুক্রবার মাহিয়া মাহি সরকার ও তাঁর স্বামী রকিব সরকারকে হুকুমের আসামি করে গাজীপুরের বাসন থানায় মামলা করেন ইসমাইল হোসেন নামের স্থানীয় এক ব্যবসায়ী।

Also Read: পুলিশের মামলায় মাহিয়া মাহি গ্রেপ্তার, স্বামী পলাতক

এর আগে  আজ বেলা সাড়ে ১১টার দিকে ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় বিমানবন্দর এলাকা থেকে মাহিয়া মাহি সরকারকে গ্রেপ্তার করে গাজীপুর মহানগর পুলিশ। একই মামলার আসামি তাঁর স্বামী রকিব সরকার পলাতক।

গ্রেপ্তারের পর আজ দুপুরে গাজীপুর আদালতে নিয়ে মাহিয়া মাহির সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালতের বিচারক রিমান্ড নামঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মাহিয়া মাহির আইনজীবী আনোয়ার সাদত সরকার প্রথম আলোকে বলেন, ‘ওই সময় (দুপুরে) মাহিয়া মাহির জামিন চাওয়া হয়নি। এখন আমরা তাঁর জামিন চাইলে বিচারক তা মঞ্জুর করেন। আশা করছি, রাতেই তাঁর মুক্তি মিলবে।’

এর আগে দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, আজ সকালে চিত্রনায়িকা মাহিয়া মাহি সৌদি আরব থেকে দেশে ফিরলে বিমানবন্দর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। একই ফ্লাইটে তাঁর স্বামীর দেশে আসার কথা থাকলেও তিনি পালিয়ে থাকার জন্য সৌদি আরবে রয়ে গেছেন।

Also Read: মাহিয়া মাহি কারাগারে, রিমান্ডের আবেদন নামঞ্জুর