Thank you for trying Sticky AMP!!

মিঠামইন হাওরে নৌকা থেকে পড়ে পর্যটক নিখোঁজ

অন্তর চক্রবর্তী

কিশোরগঞ্জের মিঠামইন হাওরে ঘুরতে গিয়ে অন্তর চক্রবর্তী (৩২) নামের এক পর্যটক নিখোঁজ হয়েছেন। শুক্রবার বেলা আড়াইটার দিকে নবনির্মিত সেনানিবাসের দক্ষিণ প্রান্তে ঘোড়াউত্রা নদীতে ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে নিখোঁজ হন তিনি।

অন্তর চক্রবর্তী ঝালকাঠির কাঠপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি রাজধানীর মহাখালীতে একটি বেসরকারি কোম্পানির হিসাবরক্ষক পদে কর্মরত ছিলেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল শুক্রবার সন্ধ্যা পর্যন্ত চেষ্টা চালিয়েও তাঁর সন্ধান পায়নি। শনিবার তারা আবার উদ্ধার অভিযান চালাবে। মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কালিন্দ্র নাথ গোলদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, বন্ধুবান্ধবদের সঙ্গে শুক্রবার ছুটির দিনে কিশোরগঞ্জের হাওর এলাকায় ঘুরতে আসেন অন্তর চক্রবর্তী। মিঠামইন হাওর ঘুরে নিকলী ফেরার পথে নৌকার গলুইয়ে বসে গোসল করছিলেন তিনি। বেলা আড়াইটার দিকে নবনির্মিত সেনানিবাসের দক্ষিণ প্রান্তে ঘোড়াউত্রা নদীতে ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে যান অন্তর চক্রবর্তী।

খবর পেয়ে স্থানীয় পুলিশ ও কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান চালায়। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত তাঁর সন্ধান পাওয়া যায়নি। রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী জানান, ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল পর্যটক অন্তর চক্রবর্তীকে উদ্ধারে অভিযান চালায়। রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়েছে। ডুবুরি দল ঘটনাস্থলের পাশে অবস্থান করছে। শনিবার সকাল থেকে আবারও উদ্ধার অভিযান পরিচালনা করা হবে।