Thank you for trying Sticky AMP!!

গাজীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে তরুণকে কুপিয়ে হত্যা

গাজীপুর জেলার মানচিত্র

গাজীপুর মহানগরীর কুনিয়া তারগাছ এলাকায় এক তরুণকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে কুনিয়া তারগাছ মৎস্য খামারের কাছ থেকে ওই তরুণের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। পুলিশ ধারণা করছে, পূর্ববিরোধের জেরে এলাকার কয়েকজন বখাটে ওই তরুণকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

নিহত তরুণের নাম হোসেন আলী (২২)। তিনি কুনিয়া তারগাছ এলাকার নুর নবীর ছেলে। হোসেন আলী একসময় পোশাক কারখানায় কাজ করলেও তা ছেড়ে দিয়ে বেকার হন। তবে মাঝেমধ্যে বাবার কাজে সহযোগিতা করতেন। এলাকায় বখাটে হিসেবে পরিচিত কয়েকজনের সঙ্গে চলাফেরা ছিল তাঁর।

পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, একসঙ্গে চলাফেরা করতে গিয়ে এলাকার ওই বখাটেদের সঙ্গে হোসেন আলীর মাঝেমধ্যে ঝগড়া–বিবাদ হয়েছে। গতকাল রাত ১০টার দিকে ওই বখাটেরা হোসেন আলীর বাড়িতে গিয়ে নামাজ পড়ার কথা বলে তাঁকে ডেকে নিয়ে আসে। এরপর রাত সাড়ে ১১টার দিকে নগরীর কুনিয়া তারগাছ মৎস্য খামারের পাশে হোসেন আলীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে তাঁরা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করলে গাছা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত তরুণের গলা, কান ও পেটে ছুরির আঘাতের চিহ্ন আছে বলে জানিয়েছে পুলিশ।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, ঘটনার সঙ্গে জড়িত কয়েক তরুণকে চিহ্নিত করা হয়েছে। তাঁদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।