Thank you for trying Sticky AMP!!

মেহেরপুরে উঠান বৈঠক থেকে জামায়াতের ১০ নারী কর্মী গ্রেপ্তার

হাতকড়া

মেহেরপুরের মুজিবনগর উপজেলায় উঠান বৈঠক থেকে জামায়াতে ইসলামীর ১০ নারী কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নাজিরাকোনা গ্রামের হজরত আলীর বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার নারীরা হলেন নাজিরাকোনা গ্রামের ডলি খাতুন (৩০), শাহিদা বেগম (৬০), সানোয়ারা খাতুন (৩৫), নিলুফা খাতুন (৩৫), রোকসানা খাতুন (৩২), শেফালী খাতুন (৩৫), বেদেনা খাতুন (৩৫), তানিয়া খাতুন (২৫), রুমিয়া খাতুন (৩০) ও সুরাইয়া খাতুন (২০)। পুলিশের দাবি, গ্রেপ্তার নারীরা সবাই জামায়াতে ইসলামীর কর্মী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানা-পুলিশের একটি দল বেলা সাড়ে ১১টার দিকে ওই গ্রামের হজরত আলীর বাড়িতে অভিযান চালায়। জামায়াতের নারী কর্মীদের বৈঠক চলাকালে নাশকতা করার পরিকল্পনা হচ্ছে, এমন অভিযোগের ভিত্তিতে তাঁদের আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ধর্মীয়, দলীয় ও জিহাদি ২৩টি বই জব্দ করা হয়।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল বলেন, আটক জামায়াতের নারী কর্মীরা বর্তমান সরকারের বিরুদ্ধে সমাজে বিদ্বেষ ছড়ানোর কাজ করছিলেন। তাঁদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা হয়েছে। মামলায় এজাহারভুক্ত ১০ জন ও অজ্ঞাতনামা আরও ১০–১২ জনকে আসামি করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে পাঠানো হয়েছে।