Thank you for trying Sticky AMP!!

চাঁদপুরে দুই মেয়েকে বিষ পান করিয়ে মায়েরও বিষ পান

চাঁদপুর জেলার মানচিত্র

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জেরে দুই মেয়েসন্তানকে বিষ পান করিয়ে মাও বিষ পান করেছেন। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার বাকিলার শ্রীপুর উত্তর এলাকায় এ ঘটনা ঘটে। পরে ওই গৃহবধূর মৃত্যু হয়েছে।  তাঁর দুই মেয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

মারা যাওয়া গৃহবধূর নাম তানিয়া আক্তার (২৭)। তিনি উপজেলার বাকিলার শ্রীপুর উত্তর এলাকার বাসিন্দা ও মালয়েশিয়াপ্রবাসী কাউসারের স্ত্রী। হাসপাতালে চিকিৎসাধীন তাঁর দুই মেয়ের নাম তাবাচ্ছুম (৬) ও ফাতেহা (৪)।

মারা যাওয়া তানিয়ার স্বজন আছমা বেগম বলেন, ‘মালয়েশিয়াপ্রবাসী কাউসারের স্ত্রী তানিয়া। প্রায় বছরখানেক আগে কাউসার বিদেশে পাড়ি জমান। তখন থেকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। সেই কলহের জেরেই তানিয়া নিজে বিষ পান করেছেন এবং দুই সন্তানকেও বিষ পান করিয়েছেন।’

চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোহেল রানা বলেন, বিষ পান অবস্থায় এক গৃহবধূ ও দুই কন্যাশিশুকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই বিষক্রিয়ায় গৃহবধূ মারা গেছেন। দুই শিশুসন্তানকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে শিশু দুটি এখনো শঙ্কামুক্ত নয়।