Thank you for trying Sticky AMP!!

নতুন রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় সাহাবুদ্দিনকে অভিনন্দন আবদুল হামিদের

আবদুল হামিদ ও নতুন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন

বাংলাদেশের নতুন রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় মো. সাহাবুদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ সোমবার বিকেলে নবনির্বাচিত রাষ্ট্রপতিকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন মো. আবদুল হামিদ।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন বাসসকে এই তথ্য জানিয়েছেন। তিনি বলেছেন, আবদুল হামিদ নবনির্বাচিত রাষ্ট্রপতিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। ফোনালাপে তাঁরা পরস্পর কুশল বিনিময় করেন।

Also Read: মো. সাহাবুদ্দিন রাষ্ট্রপতি নির্বাচিত, প্রজ্ঞাপন জারি

গতকাল রোববার রাষ্ট্রপতি হিসেবে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাবেক কমিশনার মো. সাহাবুদ্দিনকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ। গতকাল বেলা ১১টায় নির্বাচন কমিশনে গিয়ে রাষ্ট্রপতি পদে দলের প্রার্থীর মনোনয়নপত্র দাখিল করে এ কথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Also Read: রাষ্ট্রপতি পদে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ সাহাবুদ্দিন

এরপর মো. সাহাবুদ্দিনকে রাষ্ট্রপতি নির্বাচিত ঘোষণা করে আজ বিকেলে প্রজ্ঞাপন জারি করেছ নির্বাচন কমিশন সচিবালয়। রাষ্ট্রপতি পদে আর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আজ দুপুরে মনোনয়ন পরীক্ষা শেষে মো. সাহাবুদ্দিনকে নির্বাচিত ঘোষণা করেছেন রাষ্ট্রপতি নির্বাচনের নির্বাচনী কর্মকর্তা ও প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। এর কয়েক ঘণ্টা পর এ-সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

Also Read: রাষ্ট্রপতি পদে মোহাম্মদ সাহাবুদ্দিনের মনোনয়নে পাবনায় আনন্দ