Thank you for trying Sticky AMP!!

বিটিআরসির ভবনে এক পর্যালোচনা বৈঠকে তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক

টেলিটকের কাছ থেকে বকেয়া ৫৩০০ কোটি টাকা আদায় করতে বিটিআরসিকে নির্দেশ

রাষ্ট্রায়ত্ত মুঠোফোন অপারেটর টেলিটকের কাছ থেকে পাওনা আদায় করতে বিটিআরসিকে নির্দেশ দিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক। টেলিটকের কাছে তরঙ্গ বরাদ্দ বাবদ ৫ হাজার ৩০০ কোটি টাকা পায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

আজ বুধবার বিটিআরসিতে ‘স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে বিটিআরসির প্রস্তুতি’বিষয়ক এক পর্যালোচনা বৈঠকে প্রতিমন্ত্রী এ নির্দেশ দেন বলে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বৈঠকে টেলিটকের কাছে বিটিআরসির পাওনা বকেয়ার চিত্র তুলে ধরা হয়। সেখানে প্রতিমন্ত্রী টেলিটকের নেটওয়ার্ক সম্প্রসারণে বাংলালিংক ও রবির সঙ্গে অ্যাকটিভ শেয়ার কার্যকর করতে নির্দেশ দেন। বৈঠকে বিটিআরসির চেয়ারম‌্যান মো. মহিউদ্দিন আহমেদসহ সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মালয়েশিয়ার হাইকমিশনারের সঙ্গে প্রতিমন্ত্রীর সাক্ষাৎ
বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার হাজনা মো. হাসিম ডাক, টেলিযোগাযোগ ও তথ‌্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে বুধবার আগারগাঁওয়ের ডাক ভবনে সৌজন‌্য সাক্ষাৎ করেছেন। সে সময় দ্বিপক্ষীয় স্বার্থসংশ্লিষ্টসহ টেলিযোগাযোগ ও তথ‌্যপ্রযুক্তি খাতের বিভিন্ন বিষয় নিয়ে তাঁদের মধ্যে কথা হয় বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।