Thank you for trying Sticky AMP!!

দেশের বাজারে আন্তর্জাতিক ‘ক্যান্ডি’ ব্র্যান্ডের অত্যাধুনিক প্রযুক্তির শীতাতপনিয়ন্ত্রণ যন্ত্র (এসি) নিয়ে এসেছে ট্রান্সকম ডিজিটাল

আন্তর্জাতিক ‘ক্যান্ডি’ ব্র্যান্ডের এসি নিয়ে এল ট্রান্সকম ডিজিটাল

দেশের বাজারে আন্তর্জাতিক ‘ক্যান্ডি’ ব্র্যান্ডের অত্যাধুনিক প্রযুক্তির শীতাতপনিয়ন্ত্রণ যন্ত্র (এসি) নিয়ে এল ট্রান্সকম ডিজিটাল। আজ মঙ্গলবার রাজধানীতে এক অনুষ্ঠানে হায়ার বাংলাদেশ লিমিটেডের সঙ্গে অংশীদারত্বে আনা নতুন পণ্যটির সঙ্গে পরিচয় করিয়ে দেন ট্রান্সকম ডিজিটালের কর্মকর্তারা।

‘পারফর্মকুল’ (ফিক্সড স্পিড) ও ‘কমফোর্টকুল’ (ইনভার্টার সিরিজ)—দুটি ব্যতিক্রমী সিরিজে পাওয়া যাবে এই এসি। পারফর্মকুল সিরিজে হাইপার পিসিবি, অ্যান্টি-করশন টেকনোলজি ও ২০ মিটার পর্যন্ত ‘এয়ার থ্রো’ করার ক্ষমতা রয়েছে এসিটির।

অন্যদিকে কমফোর্টকুল সিরিজে রয়েছে অটোমেটিক ক্লিনিং প্রযুক্তি, যা এসি পরিষ্কার করার বাড়তি ঝামেলা এড়াতে সাহায্য করবে। এ সিরিজে রয়েছে ১৫ ডিবি শব্দের মাত্রা, যা শান্ত পরিবেশ নিশ্চিত করবে। পাশাপাশি ইকো-মোডে ২০ থেকে ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ খরচের মাত্রা কমিয়ে দিতে পারে ক্যান্ডি এসি।

ট্রান্সকম ডিজিটালের হেড অব বিজনেস রিতেশ রঞ্জন বলেন, ‘হায়ার বাংলাদেশ লিমিটেডের সঙ্গে যৌথভাবে ক্যান্ডি এয়ার কন্ডিশনার নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।’ অত্যাধুনিক এসি–সেবা প্রদানের ক্ষেত্রে এই অংশীদারত্বকে ‘উল্লেখযোগ্য অগ্রগতি’ হিসেবে উল্লেখ করে তিনি বলেন, পারফর্মকুল ও কমফোর্টকুল সিরিজের অত্যাধুনিক এসি গ্রাহককে নতুন অভিজ্ঞতা দিতে উদ্ভাবনে জোর দিয়েছে।

হায়ার বাংলাদেশের উপব্যবস্থাপনা পরিচালক ওয়াং শিয়াংজিং বলেন, অত্যাধুনিক প্রযুক্তির পারফর্মকুল ও কমফোর্টকুল সিরিজের সেরা মানের পণ্যের মাধ্যমে ক্যান্ডি এসি বাংলাদেশের বাজারে নতুন মানদণ্ড তৈরি করবে।

ইতালির মিলান শহরের কাছে ব্রুগেরিওতে অবস্থিত ‘হোম অ্যাপ্লায়েন্স’ প্রস্তুতকারক। হায়ারের মাধ্যমে ক্যান্ডি ইতিমধ্যেই ভারত ও পাকিস্তানে সুনাম অর্জন করেছে। ক্যান্ডির পণ্যগুলোর মধ্যে হুভার ব্র্যান্ডের ওয়াশিং মেশিন ও কেলভিনেটর রেফ্রিজারেটর বহুল প্রচলিত।

উল্লেখ্য, ট্রান্সকম দ্বারা বাংলাদেশে ফিলিপস ইলেকট্রনিকস অপারেশন অধিগ্রহণের মাধ্যমে ১৯৯৩ সালে যাত্রা শুরু করে ট্রান্সকম ইলেকট্রনিকস। রিটেইল, ডিস্ট্রিবিউশন, সার্ভিস, ম্যানুফ্যাকচারিং এবং প্রজেক্ট ব্যবসায় জোর দিয়ে বাংলাদেশের গ্রাহকদের কাছে ব্যতিক্রমী পরিষেবাসহ বিশ্বমানের ব্র্যান্ড ও মানসম্পন্ন পণ্য সরবরাহ করছে ট্রান্সকম ইলেকট্রনিকস।