Thank you for trying Sticky AMP!!

ওপেন সোসাইটি ইউনিভার্সিটি নেটওয়ার্কের গ্লোবাল টিচিং ফেলোশিপ প্রোগ্রামে যোগ দিল ব্র্যাক বিশ্ববিদ্যালয়

সেন্ট্রাল ইউরোপিয়ান ইউনিভার্সিটির সঙ্গে চুক্তি সই করেছে ব্র্যাক বিশ্ববিদ্যালয়

সেন্ট্রাল ইউরোপিয়ান ইউনিভার্সিটির সঙ্গে চুক্তি সই করেছে ব্র্যাক বিশ্ববিদ্যালয়। এর মাধ্যমে বাংলাদেশের এই বিশ্ববিদ্যালয় ওপেন সোসাইটি ইউনিভার্সিটি নেটওয়ার্কের গ্লোবাল টিচিং ফেলোশিপ গ্রোগ্রামের সদস্যভুক্ত হয়েছে।

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক সৈয়দ মাহফুজুল আজিজ ও সেন্ট্রাল ইউরোপিয়ান ইউনিভার্সিটির এক্সটারনাল রিলেশন্সের প্রো-রেক্টর কারস্টেন স্নেইডার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ সময় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের পক্ষে আরও উপস্থিত ছিলেন স্কুল অব জেনারেল এডুকেশনের ডিন অধ্যাপক সামিয়া হক, বিএসআরএম স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের ডিন অধ্যাপক আরশাদ মাহমুদ চৌধুরী, রেজিস্ট্রার ডেভিড ড্যাউল্যান্ড ও ইন্টারন্যাশনাল অফিসের হেড ইসমত শিরিন।

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে গ্লোবাল টিচিং ফেলোশিপ প্রোগ্রামের প্রথম টিচিং ফেলো হিসেবে যোগ দিচ্ছেন অস্কার পোলানস্কি। তিনি ইউরোপিয়ান ইউনিভার্সিটি ইনস্টিটিউটের ডক্টরাল শিক্ষার্থী এবং ওপেন সোসাইটি ইউনিভার্সিটি নেটওয়ার্কের সদস্য। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের স্কুল অব ল–এ লিগ্যাল থিউরি ও রিসার্চ মেথডোলজি নামে দুটি কোর্স পড়াবেন।