Thank you for trying Sticky AMP!!

বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম

সম্প্রতি ঢাকার মিরপুর ডিওএইচএসের কালচারাল সেন্টারে অবস্থিত জনপ্রিয় স্কিন অ্যান্ড বিউটি কেয়ার প্রোডাক্ট বায়োজিনের প্রধান কার্যালয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো পণ্যটির ব্র্যান্ড অ্যাম্বাসেডরের সঙ্গে গণমাধ্যমের পরিচয়পর্ব। এখন থেকে আগামী এক বছরের জন্য বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

অনুষ্ঠানে জানানো হয়, মিম তাঁর ক্যারিয়ার শুরু করেন মডেল হিসেবে। ২০০৭ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় বিজয়ী হন। ২০০৮ সালে তিনি ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। চলচ্চিত্রটি পরিচালনা করেন হুমায়ূন আহমেদ। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘জোনাকির আলো’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান মিম।

২০১৫ সালে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ‘ব্ল্যাক’ সিনেমায় অভিনয় করেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা সোহমের বিপরীতে। ২০১৭ সালে তিনি শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় ভারতীয় সিনেমা ‘ইয়েতি অভিযান’-এ অভিনয় করেন। সিনেমাটিতে তিনি ভারতীয় বাংলা সিনেমার সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি ও যিশু সেনগুপ্তের সঙ্গে অভিনয় করেন। ২০১৮ সালে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ‘সুলতান: দ্য সেভিয়ার’-এ জনপ্রিয় নায়ক জিৎ-এর সঙ্গে অভিনয় করেন তিনি। দুই বাংলার চলচ্চিত্র ছাড়াও বাংলাদেশি টিভি নাটক, ওয়েব সিরিজ ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও জনপ্রিয়তা বজায় রেখে অভিনয় করছেন মিম।

উল্লেখ্য, কিছুদিন আগেই বাংলাদেশে অ্যাস্থেটিক বিউটিফিকেশনের অগ্রদূত বায়োজিন কসমেসিউটিক্যালস আরও বিস্তৃত পরিধিতে মিরপুর ডিওএইচএসে তাদের প্রধান শাখার উদ্বোধন করে। চলতি বছরের জানুয়ারিতে মিরপুর ডিওএইচএসের কালচারাল সেন্টারের পঞ্চম তলায় ১৩তম শাখার যাত্রা শুরু হয় বায়োজিনের।