Thank you for trying Sticky AMP!!

অফুরন্ত ফ্রেশনেসের নতুন গল্প নিয়ে এল ক্লেমন

গত ৩০ মে শুরু হয়েছে ক্লেমন ক্লিয়ার ড্রিংকের নতুন থিমেটিক ক্যাম্পেইন

গত ৩০ মে শুরু হয়েছে ক্লেমন ক্লিয়ার ড্রিংকের নতুন থিমেটিক ক্যাম্পেইন। এতে রয়েছে রিফ্রেশমেন্টের নতুন আয়োজন। ক্লেমনের ফ্রেশনেস মুড তুলে ধরা হয়েছে, তবে একটু নতুন আঙ্গিকে। এবারের থিমেটিক ক্যাম্পেইনে ক্লেমন ফ্রেশনেস দেখানো হয়েছে প্রতিদিনের ক্লান্তিময় জীবনের বিপরীতে।

ক্লেমনের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, থিমেটিক বিজ্ঞাপনের শুটিং হয়েছে ভারতের গোয়া এবং কলকাতায়। বিজ্ঞাপনটিতে কাজ করেছেন দুই ভারতীয় মডেলসহ এক বাংলাদেশি মডেল। বিজ্ঞাপন তৈরি করেছে ভারতের একটি দক্ষ টিম। পরিচালক ছিলেন ভারতের সৌনাক মিত্র আর সিনেমেটোগ্রাফার ছিলেন এন সারভানা কুমার।

ক্লেমন থিমেটিক ক্যাম্পেইন পরিচালনাকারীরা ক্লেমনের গাড়ি নিয়ে ছুটে বেড়াচ্ছেন দেশের বিভিন্ন জায়গায়। আয়োজন করছেন ক্লেমনের পক্ষ থেকে মজার সব অ্যাঙ্গেজমেন্ট প্রোগ্রামের। চেষ্টা ছিল অন্য যেকোনো ক্যাম্পেইনের থেকে একটু আলাদা কিছু করার, আর এ জন্যই এবার ক্লেমনের থিমেটিক ক্যাম্পেইন হয়েছে এত কিছু নিয়ে।

ক্লেমনের অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার আব্দুল আজিজ বলেছেন, ‘দেশের বাইরে সময়সীমা এবং অন্যান্য পরিকল্পনা অনুযায়ী সুন্দরভাবে শুটিং শেষ করাটা একটা বড় চ্যালেঞ্জ হওয়া সত্ত্বেও ক্লেমনের এ থিমেটিক বিজ্ঞাপনের শুটিং সুন্দরভাবে শেষ হয়েছে বলে আমি সন্তুষ্ট। এ ছাড়া আমাদের সব টিম মেম্বার এই থিমেটিক ক্যাম্পেইন এবং এর সঙ্গে সম্পর্কিত সব ম্যাটারিয়ালস ও ক্যাম্পেইন ব্র্যান্ডেড ভেহিকেল নিয়ে ছুটে যাচ্ছেন দেশের বিভিন্ন প্রান্তে। এ ছাড়া নানা রকম অ্যাঙ্গেজমেন্ট প্রোগ্রাম রয়েছে, যা আমাদের ভোক্তা, বিক্রেতাদের আরও কাছাকাছি যেতে সাহায্য করছে।

বাংলাদেশি বেভারেজ পণ্যের মধ্যে ক্লেমন বরাবরই একটি পছন্দের বেভারেজ। ক্লেমনের গুণগতমান, স্বাদ এবং আকর্ষণীয় উপস্থাপনাই ক্লেমনকে করেছে বাংলাদেশের পছন্দের বেভারেজ। ক্লেমন সতেজতা ছড়িয়ে যাচ্ছে বলেই আজকে ক্লেমনের এই ইতিবাচক অগ্রযাত্রা।