Thank you for trying Sticky AMP!!

ঈদুল আজহা উপলক্ষে মার্সেলের বিভিন্ন অফার

ঈদুল আজহা উপলক্ষে মার্সেল ক্রেতাদের জন্য বিভিন্ন অফার ঘোষণা করেছে। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৭–এ প্রতিষ্ঠানটি এ সুযোগ দিচ্ছে।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, মার্সেল ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন কিনে ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। এই লাখপতি অফারটি সোমবার থেকে (৮ জুন) ঈদুল আজহা পর্যন্ত চলবে। আবার একটি এয়ারকন্ডিশনার (এসি) কিনে আরেকটি এয়ারকন্ডিশনার ফ্রি পাওয়ার সুযোগ রয়েছে। এই অফার চলবে ৩০ জুন পর্যন্ত।

রোববার (৭ জুন) রাজধানীতে মার্সেলের করপোরেট অফিসে ‘ঈদের খুশি জমবে বেশি— ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেনে লাখপতি’ শীর্ষক সুবিধার ডিক্লারেশন প্রোগ্রাম আয়োজন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মো. সাখাওয়াৎ হোসেন, আমিন খান ও উদয় হাকিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও শাহজাদা সেলিম, অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ প্রমুখ।

এদিকে সোমবার প্রতিষ্ঠানটির করপোরেট অফিসে ‘একটি মার্সেল এসির সাথে পেতে পারেন আরেকটি এসি ১০০ শতাংশ ফ্রি’ শীর্ষক এক ডিক্লারেশন প্রোগ্রাম আয়োজন করা হয়। এতে জানানো হয়, ক্যাম্পেইন সিজন-৭–এ মার্সেল এয়ারকন্ডিশনার বা এসি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা আরেকটি এসি সম্পূর্ণ ফ্রি পেতে পারেন। এ ছাড়া সব ক্রেতার জন্য রয়েছে ১৫ থেকে ৫০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। থাকছে ফ্রি ইন্সটলেশন সুবিধা।