Thank you for trying Sticky AMP!!

ঢাকা ওয়াসা বিল কালেকশন অ্যাওয়ার্ড পেল প্রিমিয়ার ব্যাংক

স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম প্রিমিয়ার ব্যাংকের এমডি এবং সিইও এম রিয়াজুল করিমের হাতে ঢাকা ওয়াসা বিল কালেকশন অ্যাওয়ার্ডের পুরস্কারের ক্রেস্ট তুলে দিচ্ছেন। প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল, ঢাকা, ১৪ সেপ্টেম্বর। ছবি: প্রেস বিজ্ঞপ্তি

ঢাকা ওয়াসার বিল সংগ্রহকারী ৩৩টি ব্যাংকের মধ্যে ২০১৮-১৯ অর্থবছরে বিল সংগ্রহে তৃতীয় হয়েছে প্রিমিয়ার ব্যাংক লিমিটেড। গত শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংকের শীর্ষ কর্মকর্তাদের হাতে পুরস্কারের সনদ ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

প্রিমিয়ার ব্যাংকের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খানের সভাপতিত্বে ঢাকা ওয়াসার বিল কালেকশন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম। তিনি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এম রিয়াজুল করিমের কাছে পুরস্কারের সনদ ও ক্রেস্ট তুলে দেন। এ সময় বিশেষ অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।