Thank you for trying Sticky AMP!!

দেশে তৈরি ১১০ সিসির হোন্ডা 'লিভো' ও 'ড্রিম নিও' বাজারে

বাংলাদেশ হোন্ডা লিমিটেড সাশ্রয়ী মূল্যে ১১০ সিসির ২টি নতুন মডেল ‘লিভো’ ও ‘ড্রিম নিও’ বাজারে এনেছে।

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড সাশ্রয়ী মূল্যে নিয়ে এল ১১০ সিসির ২টি নতুন মডেল ‘লিভো’ ও ‘ড্রিম নিও’ মোটরসাইকেল। হোন্ডা লিভো ও ড্রিম নিও উৎপাদিত হয়েছে হোন্ডার আন্তর্জাতিক মান বজায় রেখে। গত বছরের নভেম্বরে মুন্সিগঞ্জে উদ্বোধন হয় হোন্ডার নিজস্ব ফ্যাক্টরি। এখানেই তৈরি হওয়া দুটি মডেল প্রথম বাজারে এল।

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড বাজারে নিয়ে এল দুটো নতুন মডেলের মোটরসাইকেল হোন্ডা লিভো ও ড্রিম নিও। বিশ্বব্যাপী সমাদৃত এই মডেল দুটোর আধুনিক সংস্করণে আছে ১১০ সিসি হোন্ডা ইকো টেকনোলজি (এইচইটি) ইঞ্জিন। বাংলাদেশে বর্তমানে সবচেয়ে স্টাইলিশ আর উন্নতমানের ১১০ সিসি মোটরসাইকেলের একটি হোন্ডা লিভো। এতে আছে সার্ভিস ডিউ ইনডিকেটরসমৃদ্ধ ডিজিটাল-অ্যানালগ মিটার। ২টি মডেলেই রয়েছে হোন্ডা ইকো টেকনোলজিসমৃদ্ধ ১১০সিসি ইঞ্জিন।

হোন্ডা লিভো বাজারে পাওয়া যাচ্ছে তিনটি আকর্ষণীয় রঙে অ্যাথলেটিক ব্লু মেটালিক, ইম্পেরিয়াল রেড মেটালিক আর ব্ল্যাক। অন্যদিকে ড্রিম নিওরও রয়েছে তিনটি দৃষ্টিনন্দন রং ইম্পেরিয়াল রেড মেটালিক, ব্ল্যাক উইথ ব্লু স্ট্রাইপস আর ব্ল্যাক উইথ রেড স্ট্রাইপস। বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড লিভো ও ড্রিম নিও ২টি মোটরসাইকেলের সঙ্গে দিচ্ছে ২ বছর অথবা ২০,০০০ কিমি পর্যন্ত (আগে সম্পন্ন হওয়ার ওপর নির্ভরশীল) বিশেষ ওয়ারেন্টি।

১৯ জানুয়ারি থেকে সারা দেশে হোন্ডার সব ডিলার শোরুমে হোন্ডা ড্রিম নিও ও লিভো নিম্নোক্ত মূল্যে (ভ্যাট সংযুক্ত) পাওয়া যাবে - 
ড্রিম নিও ৯৭,০০০ টাকা
লিভো ড্রাম ১,০৭,০০০ টাকা
লিভো ডিস্ক ১,১৬,০০০ টাকা

সাশ্রয়ী দামে সর্বোচ্চ মানের পণ্য দিতে প্রতিশ্রুতিবদ্ধ বাংলাদেশ হোন্ডা। গতিশীল থাকার স্বাধীনতা দেওয়ার পাশাপাশি মানুষকে আনন্দিত রাখার চেষ্টা করে যাচ্ছে এই প্রতিষ্ঠান। বিএইচএল ঐকান্তিক প্রয়াস অব্যাহত রেখে বাংলাদেশের জন্য কাঙ্ক্ষিত একটি প্রতিষ্ঠানে পরিণত হতে চায়। নতুন নতুন চ্যালেঞ্জ মোকাবিকালর মধ্যে দিয়ে কোম্পানি তার অভীষ্ট লক্ষ্য পূরণে বদ্ধপরিকর। বিজ্ঞপ্তি