Thank you for trying Sticky AMP!!

নান্দনিক টাইলস নিয়ে এল ডিবিএল সিরামিকস

ডিবিএল সিরামিকস লিমিটেডের সৌজন্যে।

ডিবিএল সিরামিকস লিমিটেড বিভিন্ন বিল্ডিং ও আর্কিটেকচারালের চাহিদা মেটাতে ২০১৭ সাল থেকে নান্দনিক ও প্রিমিয়াম মানের সিরামিক টাইলস বাজারে আনা শুরু করেছে। ক্রেতাদের কাছে নিত্যনতুন এবং বিশ্বমানের টাইলস পৌঁছে দেওয়ার অতুলনীয় প্রতিশ্রুতি নিয়ে ডিবিএল সিরামিকস কাজ করে যাচ্ছে। এটি ডিবিএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান।

ডিবিএল সিরামিকস লিমিটেডের প্রথম এক্সক্লুসিভ ডিসপ্লে সেন্টার ২০১৭ সালে ঢাকার বাংলামোটর হাতিরপুলের নাসির ট্রেড সেন্টারের তৃতীয় তলায় যাত্রা শুরু করে। দর্শনার্থীদের জন্য একই জায়গায় নান্দনিক সব টাইলসের সমারোহ ঘটিয়েছে প্রতিষ্ঠানটি।

ডিসপ্লে সেন্টারে ডিবিএল সিরামিকসের বিভিন্ন ধরনের সিরামিক টাইলস কালেকশন দেখতে পারবেন। এর মধ্যে রয়েছে, পোলিশ টাইলস, গ্লেজড ওয়াল টাইলস, ডেকর টাইলস, স্টেয়ার টাইলস ইত্যাদি। যেকোনো জিজ্ঞাসার উত্তরের জন্য সেখানে সব সময় প্রতিষ্ঠানটির কর্মকর্তারা নিয়োজিত রয়েছেন।

ডিবিএল সিরামিকস লিমিটেডের সৌজন্যে।

গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে যাত্রা শুরুর পর থেকেই ডিবিএল সিরামিকস লিমিটেড নতুন নতুন পণ্য উদ্ভাবন করে আসছে। যেমন—হসপিটাল, কারখানা, অফিস, এয়ারপোর্টের মতো জায়গায় ব্যবহার উপযোগী বেশি শক্তিশালী ও দীর্ঘস্থায়ী ‘টেকনিক্যাল পোরসেলিন টাইলস’ ডিবিএলই প্রথম বাংলাদেশের বাজারে নিয়ে আসে। এ ছাড়া প্রতিষ্ঠানটি প্রথমবারের মতো বাজারে পরিচয় করিয়ে দেয় বাথরুমের মতো পিচ্ছিল ফ্লোরে ব্যবহার উপযোগী ‘সুগার ইফেক্ট টাইলস’। ডিবিএল সিরামিকস বিখ্যাত ইউরোপীয় বিগ স্ল্যাব টাইলস ব্র্যান্ড জিগাসারের সঙ্গে পার্টনারশিপ প্রতিষ্ঠা করার মাধ্যমে গ্রাহকদের কাছে আরও বৈচিত্র্যময় পণ্য নিয়ে আসতে সক্ষম হয়েছে। বাজারে নিত্যনতুন ও বৈচিত্র্যময় পণ্য উদ্ভাবনের নিমিত্তে প্রতিষ্ঠানটি সর্বদা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ক্রেতাদের কাছে বিশ্বমানের টাইলস পৌঁছে দিয়ে শ্রেষ্ঠত্ব অর্জনই ডিবিএল সিরামিকসের লক্ষ্য।