Thank you for trying Sticky AMP!!

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দুই কোটি টাকা অনুদান দিল ইউনিক হোটেল

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর কল্যাণ ও ত্রাণ তহবিলে দুই কোটি টাকার আর্থিক অনুদান দিয়েছে ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেড। ছবি: বিজ্ঞপ্তি

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর কল্যাণ ও ত্রাণ তহবিলে দুই কোটি টাকার আর্থিক অনুদান দিয়েছে ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেড। গত রোববার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ অনুদানের চেক তুলে দেওয়া হয়। ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেডের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে অনুদানের চেক তুলে দেন ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. সাখাওয়াত হোসেন ও কোম্পানির মালিকানাধীন হোটেল ওয়েস্টিনের জেনারেল ম্যানেজার ড্যানিয়েল মুহর।

এ সময় প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের কক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সে ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লি. ও ওয়েস্টিনের পক্ষ থেকে কথা বলেন মো. সাখাওয়াত হোসেন ও ড্যানিয়েল মুহর।

ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. নূর আলী দেশের ক্রান্তিলগ্নে মানুষের জন্য কাজ করেছেন এবং ভবিষ্যতেও দেশের জন্য কাজ করতে তিনি প্রতিজ্ঞাবদ্ধ, তাঁর এমন বার্তা ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেন ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেডের সিইও।

এ সময় প্রধানমন্ত্রীর কার্যালয়ে ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লি. এবং দ্য ওয়েস্টিন ঢাকার কর্মকর্তারা ছাড়াও বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।