Thank you for trying Sticky AMP!!

পয়লা বৈশাখ উদ্যাপনে প্রস্তুত লা মেরিডিয়ান

বৈশাখী আমেজের পূর্ণতা দিতে লা মেরিডিয়ান হোটেল সাজানো হবে বৈশাখী থিমে। ছবি: সংগৃহীত

বাংলা নববর্ষ উদ্‌যাপন করতে ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টে বৈশাখী থিমে বুফে লাঞ্চ ও ডিনারের এক বিশেষ আয়োজন করতে যাচ্ছে রাজধানীর লা মেরিডিয়ান হোটেল।

বৈশাখী আমেজের পূর্ণতা দিতে এদিন পুরো ভেন্যুকেই সাজানো হবে বৈশাখী থিমে। অতিথিদের জন্য থাকছে ফেস পেইন্টিং ও লাইভ গানের আয়োজন। ভোজনরসিকদের রসনা তৃপ্তি দিতে থাকবে হাঁস ভুনা, হরেক রকমের ভর্তাসহ বাঙালি ঘরানার নানা খাবার। শেষ পাতে খাবারের পরিপূর্ণতা দিতে লেটেস্ট রেসিপি এদিন পরিবেশন করবে বাংলার ঐতিহ্যবাহী নানা পদের মিষ্টি।

বাংলা নববর্ষে বৈশাখী থিমে বুফে লাঞ্চ ও ডিনারের বিশেষ আয়োজন করতে যাচ্ছে রাজধানীর লা মেরিডিয়ান হোটেল। ছবি: সংগৃহীত

নববর্ষের এই আয়োজন সম্পর্কে লা মেরিডিয়ান ঢাকার মার্কেটিং ও কমিউনিকেশন ম্যানেজার সাকেরিনা খালেদ বলেন, ‘বাঙালিরা পৃথিবীর যেখানেই থাকুক না কেন, বাঙালির প্রাণের উৎসব পয়লা বৈশাখ ব্যাপক উৎসাহ–উদ্দীপনার সঙ্গে উদ্‌যাপন করা চাইই চাই। পয়লা বৈশাখ এমন একটি দিন, যেদিন এ দেশের মানুষ সত্যিকার অর্থেই ধর্ম, বর্ণ ও ভাষার ভেদাভেদ ভুলে মেতে ওঠে প্রাণের উৎসবে। উৎসবের এই আমেজে নতুন মাত্রা যোগ করতেই আমাদের নিত্যকার মেন্যুর বদলে এদিন আমরা আয়োজন করছি ঐতিহ্যবাহী ও মজাদার সব খাবারের পদ। লা মেরিডিয়ান ঢাকা সবাইকে আমন্ত্রণ জানায় প্রাণের এই উৎসবে মেতে উঠতে। বিজ্ঞপ্তি।