Thank you for trying Sticky AMP!!

সৈয়দপুর রুটে নভোএয়ারের ফ্লাইট বাড়ছে

নভোএয়ার

আগামী ১ আগস্ট থেকে সৈয়দপুর রুটে প্রতিদিন পাঁচটি করে ফ্লাইট পরিচালনা করবে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। বর্তমানে সৈয়দপুর রুটে প্রতিদিন চারটি করে ফ্লাইট পরিচালনা করছে প্রতিষ্ঠানটি।

আজ রোববার নভোএয়ারের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা থেকে প্রতিদিন সকাল সাড়ে ৭টা ও ১০টা, বিকেল ৪টা এবং সন্ধ্যা ৬টায় সৈয়দপুরের উদ্দেশ্যে ছেড়ে যায় নভোএয়ারের ফ্লাইট। একইভাবে সৈয়দপুর থেকে প্রতিদিন সকাল ৯টা, বেলা সাড়ে ১১টা, বিকেল সাড়ে ৫টা এবং সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। নতুন ফ্লাইটটি বেলা ১টায় সৈয়দপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে। বেলা আড়াইটায় ওই ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

এ ছাড়া নভোএয়ার বর্তমানে প্রতিদিন চট্টগ্রাম রুটে ৫টি, কক্সবাজার রুটে ৫টি, যশোর রুটে ৫টি, সিলেট রুটে ২টি, বরিশাল, রাজশাহী এবং কলকাতায় ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

নভোএয়ার বর্তমানে একমুখী যাত্রায় চট্টগ্রাম রুটে সর্বনিম্ন ২ হাজার ৫০০ টাকা, কক্সবাজার ৩ হাজার ৯০০ টাকা, সৈয়দপুর ২ হাজার ৭০০ টাকা, যশোর ২ হাজার ৭০০ টাকা, সিলেট ২ হাজার ৭০০ টাকা, বরিশাল ২ হাজার ৭০০ টাকা, রাজশাহী ২ হাজার ৭০০ টাকা এবং কলকাতা-ঢাকা-কলকাতা রুটে ১১ হাজার ৩০০ টাকায় যাত্রী পরিবহন করছে।