Thank you for trying Sticky AMP!!

বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার ৩০০ পরিবারের পাশে রবি

পার্বত্য চট্টগ্রামের বান্দরবানে ১ হাজার ৩০০ পরিবারের মধ্যে ত্রাণসহায়তার প্যাকেট বিতরণ করা হয়

এ বছরের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে রবি আজিয়াটা লিমিটেড। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পার্বত্য চট্টগ্রামের বান্দরবানে ১ হাজার ৩০০ পরিবারের মধ্যে ত্রাণসহায়তার প্যাকেট বিতরণ করা হয়।

বান্দরবান স্থানীয় প্রশাসনের সহযোগিতায় গত শনিবার (২ সেপ্টেম্বর) জেলা সদরের চারটি স্থান থেকে এসব ত্রাণ বিতরণ করা হয়। স্থানগুলো হলো জেলা পরিষদ রেস্ট হাউস, শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, সরকারি টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট এবং উজানী পাড়া প্রতুল ডাক্তারের বাড়ির উঠান। ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে প্রয়োজনীয় শুকনা খাবারের পাশাপাশি ওরস্যালাইন ও বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করা হয়।

মহতী এ কার্যক্রমে বান্দরবান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী, রবি আজিয়াটা লিমিটেডের ইস্টার্ন ক্লাস্টারের ক্লাস্টার মার্কেট ডিরেক্টর মো. আশরাফুল কবির, চট্টগ্রাম আউটারের রিজিওনাল ম্যানেজার মো. সিরাজুল হক, বান্দরবান সেলস ম্যানেজার আইনুল মারজান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে রবি আজিয়াটা লিমিটেডের ইস্টার্ন ক্লাস্টারের ক্লাস্টার মার্কেট ডিরেক্টর মো. আশরাফুল কবির বলেন, ‘আমাদের এই উদ্যোগ প্রতিকূল সময়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে তাদের কষ্ট লাঘবে কিছুটা হলেও যদি সহায়তা করে, তাহলেই সার্থকতা পাবে। রবি দৃঢ়ভাবে করপোরেট সামাজিক দায়বদ্ধতার গুরুত্বে বিশ্বাস করে। ভবিষ্যতেও আমরা এ ধরনের সহযোগিতা অব্যাহত রাখব।’