Thank you for trying Sticky AMP!!

এসিআই

কাপ কেক বাজারে আনল এসিআই

‘ফান সুপার চ্যাম্প’ ব্র্যান্ড নামে ভিটামিন ও মিনারেলস ফর্টিফায়েড কাপ কেক বাজারে এনেছে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ এসিআই। এসিআইয়ের সহযোগী প্রতিষ্ঠান এসিআই ফুডস পণ্যটি প্রথম বাংলাদেশের বাজারে এনেছে। এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে কোম্পানিটি।

এ উপলক্ষে গত বুধবার রাজধানীর তেজগাঁওয়ের এসিআই সেন্টারে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে জানানো হয়, নতুন যাত্রা করা কাপ কেক পাঁচটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। সেগুলো হলো বাটার কাস্টার্ড কেক, মালাইক্ষীর কাস্টার্ড কেক, মাফিন কেক, চকলেট কাস্টার্ড কেক এবং পাইনঅ্যাপল কাস্টার্ড কেক।

উদ্বোধনী অনুষ্ঠানে এসিআই ফুড অ্যান্ড কমোডিটি ব্র্যান্ডসের ব্যবসা পরিচালক ফারিয়া ইয়াসমিন বলেন, পুষ্টিকর পণ্য ভোক্তাদের মধ্যে ছড়িয়ে দিতে প্রতিশ্রুতিবদ্ধ এসিআই। তারই অংশ হিসেবে শিশুদের পুষ্টিতে অবদান রাখতে এই কাপ কেক বাজারে আনা হয়েছে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শুধু সুস্বাদু খাদ্যপণ্য ভোক্তাদের মধ্যে পরিবেশন করে না; বরং স্বাস্থ্যকর ও পুষ্টিসমৃদ্ধ খাবার নিশ্চিত করছে এসিআই ফুডস। এই কাপ কেকে ভিটামিন এ, ভিটামিন ডি, জিংক, আয়রনসহ প্রয়োজনীয় পুষ্টি থাকবে, যা ভোক্তাদের দৈনন্দিন পুষ্টি পূরণে সহায়তা করবে।

অনুষ্ঠানে প্রথম আলোর ব্যবস্থাপনা সম্পাদক ও সাহিত্যিক আনিসুল হক; প্রথম আলোর ডিজিটাল ট্রান্সফরমেশন ও যুব কার্যক্রমের প্রধান সমন্বয়ক মুনির হাসানসহ এসিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।