Thank you for trying Sticky AMP!!

আলেশা মার্ট উদ্বোধন করল ই-কমার্স বিজনেস

আলেশা মার্ট বাংলাদেশের অন্যতম ব্যবসায়িক প্রতিষ্ঠান আলেশা হোল্ডিংসের একটি অঙ্গসংস্থা। সম্প্রতি রাজধানী ঢাকায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে বাংলাদেশে তাদের ই-কমার্স বিজনেসের (aleshamart.com) যাত্রা শুরু করল। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের শীর্ষ পর্যায়ের বিশিষ্ট ব্যবসায়িক নেতা ও সরকারি কর্মকর্তারা।

আলেশা হোল্ডিংস ২০১৮ সালে যাত্রা শুরু করে। এরই ধারাবাহিকতায় তারা নিয়ে এসেছে আলেশা মার্ট নামের এক নতুন প্রজন্মের ই-কমার্স সাইট, যা ভোক্তাদের চাহিদা পূরণ করতে দারুণ কিছু উদ্ভাবনী এবং কাস্টমাইজড সেবা নিয়ে এসেছে। বর্তমানে দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ক্রেতাদের সহজ এবং ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানো নিশ্চিত করার লক্ষ্যে বিপুল পরিমাণ মানসম্মত পণ্যসম্ভার নিয়ে আলেশা মার্ট এখন থেকে সেবা দিয়ে যাবে। আলেশা মার্টের সেবাগুলো:
-দ্রুত ডেলিভারির নিশ্চয়তা
-মানসম্মত পণ্যের সমাহার
-মেডিসিন ডেলিভারি সেবা
-অবিশ্বাস্য ডিসকাউন্ট
-আকর্ষণীয় মেম্বারশিপ প্যাকেজ
-ক্যাশ টাকা ডেলিভারি সুবিধা  
-বাকিতে গ্রোসারি পণ্য কেনার সুবিধা
-ফ্রিল্যান্সারদের কাজের সুযোগ
-ক্ষুদ্র উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য রপ্তানি করার সুযোগ

অনুষ্ঠানে আলেশা মার্ট লিমিটেডের চেয়ারম্যান মো. মঞ্জুর আলম শিকদার বলেন, ‘বাংলাদেশে বিশ্বস্ত ও মানসম্পন্ন ই-কমার্স সেবার ক্রমবর্ধমান চাহিদা মেটাতে আলেশা মার্টকে পরিচয় করিয়ে দেওয়া আমার অপরিসীম আনন্দের বিষয়। এটি গ্রাহকদের দৈনন্দিন জীবনযাত্রাকে আরও এক ধাপ এগিয়ে দেবে বলে আমি আশাবাদী। আলেশা মার্ট গ্রাহকদের হাসি ফোটানোর জন্য তাঁদের দোরগোড়ায় দ্রুত পণ্য পৌঁছে যাওয়ায় প্রতিশ্রুতিবদ্ধ। আমরা অনলাইন শপিংয়ের অভিজ্ঞতা সমৃদ্ধ করতে এবং গ্রাহকের সন্তুষ্টি বাড়ানোর জন্য প্রচলিত ধারণার বাইরে গিয়ে কিছু ভিন্নতর পরিষেবা তৈরি করেছি।’

প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, ‘বাংলাদেশের ই-কমার্স শিল্প দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আলেশা মার্ট অনলাইন ক্রেতাদের পছন্দসই চাহিদা মেটাবে বলে আমি আশাবাদী।’ আলেশা মার্টের ভবিষ্যৎ সাফল্য কামনা করেন তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়-সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক, আলেশা মার্টের ম্যানেজিং ডিরেক্টর সাদিয়া চৌধুরী, আলেশা মার্টের সিইও মো. আতিকুর রহমান, আলেশা এক্সপোর্ট অ্যান্ড ইমপোর্ট লিমিটেডের ইডি সৈয়দ তানভীর হাসান, আলেশা সল্যুশনস লিমিটেডের ইডি মো. আশরাফুল হক, মো. নুরুল ইসলাম, হেড অব ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্স জান্নাতুন নাহার, ইডি, আলেশা মার্ট লিমিটেড। বিজ্ঞপ্তি