Thank you for trying Sticky AMP!!

দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও বাংলাদেশকে পৌঁছে দিতে অঙ্গীকারবদ্ধ ডিবিএল সিরামিকস

ডিবিএল সিরামিকস ক্রেতাদের নিত্য পরিবর্তনশীল চাহিদার সঙ্গে তাল মিলিয়ে ভার্সেটাইল নকশা ও উন্নত মান দিয়ে সবার মন জয় করার চেষ্টা করে যাচ্ছে

দেশের টাইলসের বাজারে এক অন্যতম নতুন পথিকৃৎ হিসেবে ২০১৭ সালের এপ্রিল থেকে বাজারে পণ্য বাজারজাত শুরু করেছে ডিবিএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ডিবিএল সিরামিকস। ক্রেতাদের নিত্য পরিবর্তনশীল চাহিদার সঙ্গে তাল মিলিয়ে ভার্সেটাইল নকশা ও উন্নত মান দিয়ে সবার মন জয় করার চেষ্টা করছে প্রতিষ্ঠানটি।

পাশাপাশি বাংলাদেশ থেকে টাইলস রপ্তানির পরিকল্পনাও রয়েছে ডিবিএল সিরামিকসের। গাজীপুরের মাওনায় ৩০ একর জমির ওপর ডিবিএল সিরামিকস তৈরি করেছে বাংলাদেশের অন্যতম সর্ববৃহৎ কারখানা। প্রতিদিন ৪৫ হাজার বর্গমিটার টাইলস উৎপাদনের সক্ষমতা নিয়ে ডিবিএল সিরামিকস নতুন উদ্ভাবনের জন্য সর্বদা সচেষ্ট।

ইতিমধ্যে প্রতিষ্ঠানটি বাংলাদেশের বাজারে বেশ কিছু পণ্য প্রথমবারের মতো নিয়ে এসেছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো ‘টেকনিক্যাল পোরসেলিন’ এবং ‘সুগার ইফেক্ট টাইলস’। টেকনিক্যাল পোরসেলিন টাইলস ভারী ভারী যন্ত্রপাতি চলে এমন যেকোনো কিছুর ভার নিতে সক্ষম। আর সুগার ইফেক্ট টাইলস দেখলে চিনির দানার মতো মনে হবে।

এ ছাড়া সম্প্রতি ডাবল লেয়ার, ইন্ডাস্ট্রিয়াল টাইলসসহ নানা রকম সময়োপযোগী পণ্য বাজারজাত করেছে প্রতিষ্ঠানটি। তার সঙ্গে আরও রয়েছে ইন্টারলক টাইলস, স্যাটিন টাইলস, প্রিমিয়াম গ্লেজড টাইলস, মেটালিক পলিশ টাইলস ইত্যাদি। এ ধরনের পণ্য উৎপাদনের জন্য যে ধরনের কারিগরি জ্ঞানসম্পন্ন লোক দরকার, তা প্রতিষ্ঠানটির আছে। দেশের মেধাবী তরুণদের কাজে লাগিয়ে গুণে–মানে সেরা টাইলস উৎপাদন করাই ডিবিএল সিরামিকসের প্রধান লক্ষ্য। দেশের চাহিদা পূরণ করে বিদেশের মাটিতে বাংলাদেশের নামকে পৌঁছে দিতে ডিবিএল সিরামিকস অঙ্গীকারবদ্ধ। বিজ্ঞপ্তি