Thank you for trying Sticky AMP!!

ফুডপান্ডার পেমেন্ট এখন বিকাশে

ফুডপান্ডা থেকে খাবার কিনলে এখন বিকাশে মূল্য পরিশোধ করা যাবে। সে জন্য গ্রাহকের বিকাশ হিসাব ফুডপান্ডায় পেমেন্ট পদ্ধতির তালিকায় সেভ করতে হবে। একবার যুক্ত হয়ে গেলে গ্রাহকেরা প্রয়োজনমতো পেমেন্ট করতে পারবেন।

ফুডপান্ডার বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এখন ৮৫ শতাংশে বেশি ব্যবহারকারী ক্যাশ-অন-ডেলিভারি করে থাকেন। তবে গ্রাহকেরা ধীরে ধীরে মোবাইল ওয়ালেট ব্যবহারের দিকে ঝুঁকছেন। কারণ, ডিজিটাল পেমেন্ট গ্রাহকের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি যেকোনো সময় লেনদেনের সুযোগ করে দেয়। পাশাপাশি ডিজিটাল রসিদ পাওয়ার সুযোগ তো আছেই। করোনা মহামারিতে নগদ অর্থের লেনদেনে যে স্বাস্থ্যঝুঁকি রয়েছে, তা এড়ানোর জন্য গ্রাহকেরা বিকাশ ব্যবহারে আগ্রহী হবেন বলে মনে করছে ফুডপান্ডা।

ফুডপান্ডা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও সহপ্রতিষ্ঠাতা আম্বারীন রেজা বলেন, ‘নগদ অর্থ লেনদেনের চেয়ে ডিজিটাল পেমেন্ট অনেক বেশি দ্রুত, নির্ভরযোগ্য ও সুবিধাজনক। আমরা অনেক আগেই ফুডপান্ডায় ডিজিটাল পেমেন্টের ব্যবস্থা করেছি। এখন বিকাশ পেমেন্ট চালু করার ফলে আরও বেশিসংখ্যক গ্রাহক ক্যাশলেস পেমেন্ট পদ্ধতির সুবিধা পাবেন আশা করি।’

বিকাশ পেমেন্ট ব্যবহারকারীরা বেশ কিছু অফার উপভোগ করতে পারবেন। মে মাসজুড়ে ফুডপান্ডা ব্যবহারকারীরা বিভিন্ন রেস্তোরাঁয় ন্যূনতম ১০০ টাকার অর্ডারে FPBKASH 70 কোড ব্যবহার করে ৪০ শতাংশ বা সর্বোচ্চ ৭০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এ ছাড়া পান্ডামার্টে গ্রাহকেরা FPBKASH 50 কোড ব্যবহার করে ন্যূনতম ৫০০ টাকার অর্ডারে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত ৫ শতাংশ ছাড় পাবেন।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ বলেন, ‘ফুডপান্ডার সঙ্গে আমাদের এই যাত্রা ডিজিটাল পেমেন্ট ইকোসিস্টেমে গ্রাহকের অন্তর্ভুক্তি বাড়াবে। নগদ অর্থ লেনদেনের মতো স্বাস্থ্যঝুঁকি নেই বলে গ্রাহকেরা এই মহামারির মধ্যে ঘরে থেকে নিজের বা প্রিয়জনের জন্য পছন্দের খাবার বা প্রয়োজনীয় জিনিস নিরাপদে এবং সহজে অর্ডার করতে পারবেন।’