Thank you for trying Sticky AMP!!

সনি-র‌্যাংগসের ‘ঈদ উৎসব—কোরবানি অফার’ শুরু

ইলেকট্রনিকস বাজারজাতকারী প্রতিষ্ঠান সনি-র‌্যাংগস ‘সনি-র‌্যাংগস অনলাইন স্টোরের বর্ষপূর্তি ক্যাম্পেইন’ ও ‘ঈদ উৎসব-কোরবানি অফার’-এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেছে। রাজধানীর বাংলামোটরে সোনারতরী টাওয়ারে নিজস্ব শোরুমে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

বরাবরের মতোই সেরা মানের ইলেকট্রনিক পণ্যের নিশ্চয়তা নিয়ে এবারের ঈদুল আজহা উপলক্ষে ক্রেতাসাধারণের জন্য বাজারে নিয়ে এসেছে ২৫টি মডেলের কেলভিনেটর ও র‌্যাংগস ব্র্যান্ডের নতুন রেফ্রিজারেটর ও ফ্রিজার। আরও যুক্ত হয়েছে র‌্যাংগস এলইডি টিভির ‘এইচ’ সিরিজের ৩২ থেকে ৬৫ ইঞ্চি সাইজের নতুন এনড্রয়েড এলইডি টিভি।

অনলাইন স্টোরে অর্ডার করে বা দেশব্যাপী শোরুম থেকে সনি-র‌্যাংগসের নানা পণ্য ও হোম এপ্লায়েন্স ক্রয়ে আকর্ষণীয় ডিসকাউন্ট, পণ্যভেদে ফ্রি গিফটের পাশাপাশি রেফ্রিজারেটর ও ফ্রিজার ক্রয়ে প্রতি সপ্তাহে ৫০ জন এবং মোট ২০০ জন ভাগ্যবান বিজয়ী ক্রেতা পাবেন ১টি করে গরু একদম ফ্রি।

সনি-র‌্যাংগস অনলাইন স্টোরের বর্ষপূর্তি ক্যাম্পেইন ও ঈদ উৎসব-কোরবানি অফার-এর উদ্বোধন করেন র‌্যাংগস ইলেকট্রনিকস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক একরাম হোসেন। এ ছাড়া উপস্থিত ছিলেন মার্কেটিং ও সেলস বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

৩১ জুলাই পর্যন্ত ঈদ উৎসব ক্যাম্পেইন চলবে। তবে অতিরিক্ত ভিড় নিরুৎসাহিত করতে বা কোনো প্রকার কারণ দর্শানো ছাড়াই যেকোনো মুহূর্তে কর্তৃপক্ষ ঈদ উৎসবের কার্যক্রম বন্ধ করতে পারবে। বিজ্ঞপ্তি