Thank you for trying Sticky AMP!!

সিরামিক ক্যাটাগরিতে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২৩’ গ্রহণ করছেন আকিজ বশির গ্রুপের বিপণন প্রধান শাহরিয়ার জামান।

টানা পাঁচবার ‘বেস্ট সিরামিক ব্র্যান্ড’ হলো আকিজ সিরামিকস

গত চারবারের ধারাবাহিকতায় এ বছরও ‘বেস্ট সিরামিক ব্র্যান্ড’ হয়েছে আকিজ সিরামিকস। মর্যাদাপূর্ণ ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২৩’ যেমন প্রতিটি পণ্যের উৎকর্ষের একটি বিজয়, তেমনি প্রতিটি ব্র্যান্ড ও ভোক্তার কাছে বাংলাদেশের সিরামিক টাইলস শিল্পের এগিয়ে চলার বার্তা।

২০১৯ থেকে ২০২৩—টানা পাঁচ বছর আকিজ সিরামিকস বাংলাদেশের সেরা সিরামিক ব্র্যান্ড হিসেবে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করেছে। এর পেছনে মূল অনুপ্রেরণা হিসেবে আছে অগণিত গ্রাহকের ভালোবাসা ও কোম্পানির মূলমন্ত্র। সেটা হলো, ‘প্রমিজ অব পারফেকশন’।

সংশ্লিষ্ট ব্যক্তিরা মনে করেন, এই অসাধারণ অর্জনে আকিজ সিরামিকসের উৎকর্ষ ও নান্দনিকতা আরও বেশি অনুপ্রাণিত হবে। ব্র্যান্ডটি উৎকর্ষের অঙ্গীকার নিয়ে শুরু করবে সাফল্যের নতুন এক অধ্যায়।

টেকসই ও সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে সাফল্য অর্জন করছে, এমন ব্র্যান্ডগুলোকে গত দেড় দশক ধরে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের মাধ্যমে স্বীকৃতি দিয়ে আসছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। এই পুরস্কার বাংলাদেশের ব্যবসায়ী গোষ্ঠীর অর্জনের স্বীকৃতি; ব্র্যান্ড গড়ে তোলার ক্ষেত্রে যে শ্রেষ্ঠত্ব অর্জিত হয়েছে, তা সবার সামনে তুলে ধরে। বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের মূল উদ্দেশ্য ব্র্যান্ডগুলোর একনিষ্ঠ প্রচেষ্টায় অর্জিত সফলতা সবার সামনে তুলে ধরা ও তা উদ্‌যাপন করা।

টানা পাঁচ বছর ধরে বাংলাদেশের সেরা সিরামিক ব্র্যান্ডের খেতাব অর্জন করেছে আকিজ সিরামিকস।

এ বছর ৪০টি ভিন্ন ক্যাটাগরিতে ৪০টি ব্র্যান্ডের হাতে দেশের সেরা ব্র্যান্ডের পুরস্কার তুলে দেওয়া হয়। এ ছাড়া ১৫টি ব্র্যান্ডকে দেওয়া হয় সামগ্রিকভাবে শীর্ষ ১৫ ব্র্যান্ডের সম্মাননা। সব মিলিয়ে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২৩’-এ মোট ৫৬টি পুরস্কার দেওয়া হয়েছে।