Thank you for trying Sticky AMP!!

কেক কেটে অ্যাওয়ার্ড অর্জন উদ্‌যাপন করেছে প্রতিষ্ঠানটি

সেরা ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন উদ্‌যাপন করল আকিজ সিরামিকস

সম্প্রতি পঞ্চমবারের মতো দেশের ‘বেস্ট সিরামিক ব্র্যান্ড’ হওয়ার গৌরব অর্জন করেছে দেশের শীর্ষস্থানীয় সিরামিক ব্র্যান্ড আকিজ সিরামিকস। এ উপলক্ষে ‘আকিজ সিরামিকস সাবলাইম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড সেলিব্রেশন’ নামে এক জমকালো অনুষ্ঠান আয়োজন করা হয়।

৪ জানুয়ারি রাজধানীর আলোকি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে দেশজুড়ে থাকা আকিজ সিরামিকসের দীর্ঘদিনের সহযোগী ব্যবসায়িক অংশীদার ও শুভানুধ্যায়ীরা অংশ নেন।

২০১৯ থেকে ২০২৩ পর্যন্ত দেশ-বিদেশে আকিজ সিরামিকসের খ্যাতি অর্জন এবং সেই ধারা সফলভাবে অব্যাহত রাখতে অবদান রাখায় ব্যবসায়িক অংশীদারদের প্রতি কৃতজ্ঞতা জানান আকিজ বশির গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শেখ বশির উদ্দিন। এ সময় তিনি বলেন, ‘আমাদের এই সাফল্য এসেছে আকিজ সিরামিকসের সঙ্গে যুক্ত সবার অবিরাম প্রচেষ্টায়। পরপর পাঁচ বছর সেই সাফল্যের স্বীকৃতি অর্জন করতে পেরে আমরা অত্যন্ত গর্বিত।’ বক্তৃতায় তিনি বিশ্বব্যাপী আকিজ সিরামিকসকে সেরা সিরামিক ব্র্যান্ড হিসেবে গড়ে তুলতে সবার ভাবনার জায়গাকে আরও বেশি সুদৃঢ় ও সুদূরপ্রসারী করতে অনুপ্রেরণা দেন।

ওয়ার্ড অর্জন উদ্‌যাপন করেছে প্রতিষ্ঠানটি

আকিজ বশির গ্রুপের অপারেশনস ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম বলেন, ‘আমাদের সহকর্মী, অংশীদার, ব্যবসায়িক সহযোগীসহ আকিজ সিরামিকসের সব সদস্যের নিবেদিত ও অক্লান্ত প্রচেষ্টায় ধারাবাহিকভাবে আমরা নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে পেরেছি। সফলতার ধারা অব্যাহত রাখতে এই স্বীকৃতি আমাদের অনুপ্রাণিত করবে।’