Thank you for trying Sticky AMP!!

বর্ষপূর্তিতে দারাজের ‘৯-এর উল্লাস’ প্রচারণা শুরু

নবম বর্ষপূর্তি উদ্‌যাপন করছে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ। প্রতিষ্ঠাবার্ষিকীতে ক্রেতাদের কেনাকাটার উল্লাসের মাত্রা বাড়িয়ে দিতে একটি ক্যাম্পেইন বা প্রচারণা শুরু করেছে দারাজ।

‘এইটা, ঐটা, যেইটা লাগে, সবই কিনুন দারাজ-এ’ স্লোগানে আজ মঙ্গলবার থেকে শুরু হয়েছে দারাজের ‘৯-এর উল্লাস’ প্রচারণাটি, যা চলবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে দারাজ জানিয়েছে, ক্রেতাদের জীবনযাপনের উপযোগী ফ্যাশন, বিউটি, মার্ট, মল, হোম অ্যান্ড লিভিং, লাইফস্টাইল, নিত্যব্যবহার্য পণ্যসহ দারাজের বিস্তৃত ক্যাটাগরি নিয়ে এই আয়োজন করা হয়েছে। এসব আয়োজন ক্রেতাদের কেনাকাটায় এক ভিন্নমাত্রা যোগ করবে।

বর্ষপূর্তির এই প্রচারণায় ক্রেতাদের জন্য নির্দিষ্ট ক্যাটাগরিতে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে দারাজ। এ ছাড়া থাকছে হট ডিলস, নির্ধারিত ক্ষেত্রে ফ্রি ডেলিভারি, ফ্ল্যাশ সেল, নতুন ব্র্যান্ড চালু, এভরিডে লো প্রাইস, আর্লি বার্ড ভাউচার, মিস্ট্রি বক্স, অভাবনীয় ভাউচারসহ নানা রকম সুযোগ।

দারাজের প্রচারণার সহযোগী স্পনসর হয়েছে ইউনিলিভার, রেকিট, নেসলে, নিভিয়া, বাটা, লোটো, ফারনিকম, ইনফিনিক্স বিডি, ওরাইমো ও স্পোর্টসহাউস।

এ ছাড়া পেমেন্ট সহযোগী হিসেবে রয়েছে বিকাশ, নগদ, ইস্টার্ণ ব্যাংক, ইবিএল জিপ, এইচএসবিসি, সাউথইস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক, এনসিসি ব্যাংক, সিটি ব্যাংক ও ব্র্যাক ব্যাংক। এ–সম্পর্কিত বিস্তারিত তথ্য জানা যাবে দারাজের ওয়েবসাইট থেকে।