Thank you for trying Sticky AMP!!

অনলাইনে আজ শুরু রেফ্রিজারেটর মেলা

পবিত্র কোরবানির ঈদ উপলক্ষে দেশে বাড়ছে রেফ্রিজারেটরের চাহিদা। এ চাহিদা সামনে রেখে দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠানের সব রেফ্রিজারেটর একসঙ্গে দেখে, যাচাই–বাছাই করে পছন্দ করার সুযোগ এসেছে আবারও।

‘তাজা খাবার, সতেজ সংরক্ষণ, সুস্থ–সজীব শরীর ও মন’ স্লোগানে আজ বুধবার শুরু হচ্ছে অনলাইন রেফ্রিজারেটর মেলা। প্রথম আলো ডটকম দ্বিতীয়বারের মতো আয়োজন করেছে সপ্তাহব্যাপী এই মেলার।

অনলাইনে আয়োজিত মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর বিভিন্ন ধরনের রেফ্রিজারেটর প্রদর্শন করা হবে। পাশাপাশি থাকছে দেশে রেফ্রিজারেটরের বাজারের হালচাল, দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের রেফ্রিজারেটরের বৈশিষ্ট্য, দরদাম এবং রেফ্রিজারেটরের ব্যবহার ও স্বাস্থ্যকর উপায়ে খাবার সংরক্ষণে বিশেষজ্ঞদের মতামত।

এবারের মেলার এক্সক্লুসিভ পেমেন্ট পার্টনার দেশের শীর্ষস্থানীয় ব্র্যাক ব্যাংক লিমিটেড। সহযোগিতায় রয়েছে রেফ্রিজারেটর প্রস্তুতকারক ও বাজারজাতকারী প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ লিমিটেড, ইলেক্ট্রোমার্ট লিমিটেড (কনকা), ওয়ালটন রেফ্রিজারেটর, হাউস অব বাটারফ্লাই, ভিশন, স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড (সনি-স্মার্ট), ট্রান্সকম ডিজিটাল ও যমুনা ইলেকট্রনিকস।

মেলা চলবে ১৩ জুন পর্যন্ত। বিস্তারিত জানা যাবে refrigeratormela.pro ওয়েবসাইটে।