Thank you for trying Sticky AMP!!

সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী পদের স্থগিত পরীক্ষা শুক্রবার

সমাজসেবা অধিদপ্তরের তৃতীয় শ্রেণির সমাজকর্মী (ইউনিয়ন) স্থায়ী রাজস্ব পদে প্রার্থীদের স্থগিত হওয়া লিখিত পরীক্ষা ২৪ ডিসেম্বর (শুক্রবার) অনুষ্ঠিত হবে।

গতকাল শনিবার সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) শেখ রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গত ২৭ সেপ্টেম্বর এই পরীক্ষা স্থগিত করা হয়েছিল।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৭ সেপ্টেম্বর স্থগিত হওয়া সমাজকর্মী (ইউনিয়ন) পদে নিয়োগ পরীক্ষা ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ওই দিন বেলা তিনটায় ঢাকা সিটি, কেরানীগঞ্জ, সাভার, ধামরাই, টঙ্গী, গাজীপুর ও নারায়ণগঞ্জে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

গণবিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, পরিবর্তিত পরিস্থিতিতে যেহেতু পূর্বনির্ধারিত কেন্দ্রের পরিবর্তে নতুন কেন্দ্রে পরীক্ষা হবে, তাই নতুন আসনবিন্যাস অনুযায়ী টেলিটক আবার প্রবেশপত্র ইস্যু করছে। যদি কোনো প্রার্থী তাঁদের মুঠোফোনের সিম পরিবর্তন বা অন্য কোনো কারণে প্রবেশপত্র না পান, তাঁরাও ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

যাঁরা ইউজার আইডি ও পাসওয়ার্ড হারিয়ে ফেলেছেন, তাঁরাও এই ওয়েবসাইটে সঠিক তথ্য দিয়ে ইউজার আইডি ও পাসওয়ার্ড পুনরুদ্ধার করে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে পারবেন। টেলিটকের এই ওয়েবসাইটে বিস্তারিত সব তথ্যই রয়েছে। পরীক্ষার্থীদের রোল নম্বর বণ্টন ও আসন বিন্যাস করবে টেলিটক।

গণবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পরীক্ষায় কোনো ধরনের অসদুপায় অবলম্বন, অবৈধ সুযোগ-সুবিধা গ্রহণ ও প্রদানের সুযোগ নেই। অবৈধ সুবিধাপ্রাপ্তির আশায় কোনো চক্রের সঙ্গে যোগাযোগ ও কোনো ধরনের অবৈধ লেনদেন না করার জন্য পরীক্ষার্থীসহ সংশ্লিষ্ট সবাইকে বিশেষভাবে অনুরোধ করা হলো।