Thank you for trying Sticky AMP!!

সমন্বিত ৮ ব্যাংকের পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ, পরীক্ষার্থী ১৪৭০০০

ব্যাংকার্স সিলেকশন কমিটির তত্ত্বাবধানে ৮ ব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠানে ২০২০ সালভিত্তিক ১ হাজার ৬৯টি শূন্য পদে ‘সিনিয়র অফিসার (সাধারণ)’ নিয়োগ পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সমন্বিত আট ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের সিনিয়র অফিসার পদের এমসিকিউ পরীক্ষা আগামী শুক্রবার (২০ জানুয়ারি) সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ঢাকার দুই সিটি করপোরেশনের এলাকাভুক্ত ৫৬টি কেন্দ্রে এ পরীক্ষা নেওয়া হবে। সিনিয়র অফিসার পদে মোট পরীক্ষার্থীর সংখ্যা ১ লাখ ৪৭ হাজার ৭৯৫। একেকটি কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ২ থেকে ৯ হাজার পর্যন্ত।

পরীক্ষার্থীদের জন্য নির্দেশনায় বলা হয়েছে, পরীক্ষার্থীরা প্রবেশপত্র ছাড়া অন্য কোনো কাগজ সঙ্গে আনতে পারবেন না। প্রবেশপত্র ছাড়া যেকোনো কাগজ, বই, মুঠোফোন, ক্যালকুলেটর, সব ধরনের ইলেকট্রনিক ডিভাইস, ব্যাংক/ ক্রেডিট কার্ডসদৃশ কোনো ডিভাইস, গয়না, ব্রেসলেট ও ব্যাগ আনা সম্পূর্ণ নিষিদ্ধ।

পরীক্ষার সময় পরীক্ষার্থীরা কানের ওপর কোনো আবরণ রাখতে পারবেন না, কান খোলা রাখতে হবে। পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে কেন্দ্রে উপস্থিত হতে হবে। বিস্তারিত আসনবিন্যাস দেখা যাবে এ লিংকে। পরীক্ষার্থীদের মাস্ক পরে আসতে হবে এবং কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।