Thank you for trying Sticky AMP!!

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের স্থগিত পরীক্ষার নতুন সূচি প্রকাশ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সিপাই (গ্রেড ১৭) পদের প্রার্থীদের ৫ ও ৬ নভেম্বর তারিখে স্থগিত হওয়া শারীরিক পরিমাপ পরীক্ষার নতুন সূচি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিপাই পদের শারীরিক পরিমাপ পরীক্ষা আগামী ১০ ও ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। রাজধানীর তেজগাঁওয়ে বিজি প্রেস মাঠে এ পরীক্ষা নেওয়া হবে।

Also Read: নেসকোতে বড় নিয়োগ, পদ ১২৬

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীদের ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে রোল নম্বর, পদের নাম ও ছবিসংবলিত প্রবেশপত্র এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে।  এই প্রবেশপত্রটি শারীরিক পরিমাপ পরীক্ষায় অংশগ্রহণের সময় এবং শারীরিক পরিমাপ পরীক্ষায় উত্তীর্ণ হলে লিখিত এবং মৌখিক পরীক্ষার সময় অবশ্যই দেখাতে হবে।

উল্লেখ্য, ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করার বিষয়ে এবং পরীক্ষার তারিখ ও সময় সম্পর্কে প্রার্থীদেরকে টেলিটক বাংলাদেশ লিমিটেডের এসএমএসের মাধ্যমে অবহিত করা হবে।

Also Read: সাউথইস্ট ব্যাংকে নবীন স্নাতকদের চাকরি, বেতন ৫৫,০০০ টাকা

শারীরিক পরিমাপ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা এবং লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এ ছাড়া সব পরীক্ষার ফলাফল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নোটিশ বোর্ডে পাওয়া যাবে এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের এসএমএসের মাধ্যমে সংশ্লিষ্ট পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীকে জানানো হবে।

Also Read: ১৮তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তি প্রকাশ, ফি ৩৫০ টাকা