Thank you for trying Sticky AMP!!

বিজ্ঞপ্তির দেড় বছর পর জনতা ব্যাংকের ৩১২ পদের পরীক্ষার তারিখ প্রকাশ

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত জনতা ব্যাংক লিমিটেডের ২০২০ সালভিত্তিক ৩১২টি অফিসার (আরসি) পদে নিয়োগের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য প্রিলিমিনারি পরীক্ষার সময়সূচি প্রকাশ হয়েছে। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অফিসার (আরসি) পদে আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে যোগ্য বিবেচিত প্রার্থীদের এক ঘন্টাব্যাপী ১০০ নম্বরের প্রিলিমিনারি পরীক্ষা (পরীক্ষার ধরন এমসিকিউ) আগামী ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে।

ওই দিন সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঢাকার দুই সিটি করপোরেশনের বিভিন্ন কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না।

পরীক্ষার নির্ধারিত কেন্দ্র, কেন্দ্রভিত্তিক আসন বিন্যাস এবং পরীক্ষা–সংক্রান্ত প্রয়োজনীয় নির্দেশনা যথাসময়ে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট এবং জাতীয় দৈনিক পত্রিকার মাধ্যমে প্রকাশ করা হবে।

Also Read: ফায়ার সার্ভিসের স্টাফ অফিসার পদের বাছাই পরীক্ষার সূচি প্রকাশ

অফিসারের (আরসি) ৩১২টি শূন্য পদে সরাসরি নিয়োগের উদ্দেশ্যে ২০২১ সালের ২২ ডিসেম্বর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। সেই হিসেবে বিজ্ঞপ্তি প্রকাশের দেড় বছর পর এই পদে নিয়োগের জন্য পরীক্ষার তারিখ ঘোষণা করা হলো।