Thank you for trying Sticky AMP!!

এলজিইডির ১৭২ পদের মৌখিকের সূচি প্রকাশ, পরীক্ষার্থী ৯৪৫

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) আওতায় রাজস্ব কাঠামোভুক্ত সার্ভেয়ার ও ইলেকট্রিশিয়ানের মোট ১৭২টি শূন্য পদের এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা সময়সূচি প্রকাশ করা হয়েছে।

এলজিইডির ওয়েবসাইটে তত্ত্বাবধায়ক প্রকৌশলী (প্রশাসন) ও বিভাগীয় নির্বাচন কমিটির সদস্যসচিব মো. শফিকুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সময়সূচি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সার্ভেয়ার পদে ৮৮ জন ও ইলেকট্রিশিয়ান পদে ৮৪ জনকে নিয়োগ দেওয়া হবে। সার্ভেয়ার পদের মৌখিক পরীক্ষা আগামী ৪ থেকে ৬ জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে। আরডিইসি ভবন (লেভেল-১২), এলজিইডি, আগারগাঁও, ঢাকা-১২০৭ ঠিকানায় বেলা আড়াইটা থেকে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। এই পদে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৪৬২।

ইলেকট্রিশিয়ান পদের মৌখিক পরীক্ষা ৭, ১১ ও ১২ জুন অনুষ্ঠিত হবে। আরডিইসি ভবন (লেভেল-১২), এলজিইডি, আগারগাঁও, ঢাকা-১২০৭ ঠিকানায় বেলা আড়াইটা থেকে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। এই পদে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৪৮৩।

Also Read: সাত ব্যাংকের অফিসারের ১৭২০ পদের প্রিলি পরীক্ষার সূচি প্রকাশ

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রয়োজনীয় কাগজপত্রের মূল কপি প্রদর্শনসহ সব কাগজপত্রের অতিরিক্ত এক সেট সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

মৌখিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি ও নির্দেশনা এখানে দেখা যাবে।