Thank you for trying Sticky AMP!!

ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তরের লিখিতের ফল প্রকাশ

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অধীন বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তরের ১০ম গ্রেডভুক্ত উপসহকারী পরিচালক (ড্রিলিং প্রকৌশল) পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপসহকারী পরিচালকের লিখিত পরীক্ষায় ৬৭ জন উত্তীর্ণ হয়েছেন।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মূল আবেদনপত্র পিএসসির ওয়েবসাইট থেকে ডাউনলোড করে সব শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র, লিখিত পরীক্ষার প্রবেশপত্রের কপি, বয়স প্রমাণের জন্য এসএসসি বা সমমান পরীক্ষার সনদের কপি ও তিন কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি জমা দিতে হবে।

উপসহকারী পরিচালক (ড্রিলিং প্রকৌশল) পদে নিয়োগের জন্য ২০১৯ সালের ১৭ এপ্রিল বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্যে এমসিকিউ ধরনের বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের গত ১৯ সেপ্টেম্বর লিখিত পরীক্ষা নেওয়া হয়।

Also Read: মেট্রোরেলের একটি পদের মৌখিক পরীক্ষা ২৫ মার্চ

কোনো প্রার্থীর সংশ্লিষ্ট নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত শর্তের গুরুতর ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যেকোনো পর্যায়ে ওই প্রার্থীর প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফল দেখা যাবে এ লিংকে