Thank you for trying Sticky AMP!!

বিএসএমএমইউতে গাইনি অ্যান্ড অবস সাব-স্পেশালিটি প্রশিক্ষণ, আবেদন শুরু

বিএসএমএমইউ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গাইনি ও অবস বিভাগের সাব-স্পেশালিটিতে প্রশিক্ষণে আগ্রহী ব্যক্তিদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। আবেদনের শেষ সময় ৩১ মে। সাব-স্পেশালিটিগুলো হলো—ক. রিপ্রোডাক্টিভ এন্ডোক্রাইনোলজি অ্যান্ড ইনফার্টিলিটি, খ. ফেটো ম্যাটার্নাল মেডিসিন, গ. গাইনোকোলজিক্যাল অনকোলজি।

বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে গাইনি ও অবস বিভাগের সাব-স্পেশালিটিতে প্রশিক্ষণের জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রশিক্ষণ গ্রহণে ইচ্ছুক এমএস/এফসিপিএস (অবস অ্যান্ড গাইনি) ডিগ্রিপ্রাপ্ত সরকারি, বিএসএমএমইউ এবং বেসরকারি প্রার্থীদের কাছ থেকে জুলাই-২০২১ সেশনের জন্য নির্ধারিত ফরমে আবেদন আহ্বান করা যাচ্ছে। আবেদনপত্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের শিক্ষা শাখা (ব্লক-বি, ৩য় তলা, কক্ষ নম্বর-২৩৮) থেকে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.bsmmu.edu.bd থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে।

বিএসএমএমইউ

৩১ মে বেলা ২টার মধ্যে পূরণ করা আবেদনপত্র, প্রয়োজনীয় কাজগপত্র এবং পূবালী ব্যাংকের শাহবাগ শাখায় ‘বিএসএমএমইউ অ্যাডমিশন ফান্ড হিসাব নম্বর-০১৯৪৭১০২০০১৭৩১’–এ তিন হাজার টাকা জমাদানের রশিদসহ রেজিস্ট্রার কার্যালয়ে জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতিটি সাব-স্পেশালিটিতে সরকারি দুটি, বিএসএমএমইউর একটি এবং বেসরকারি মেডিকেলের একটি আসন বরাদ্দ আছে।

*বিজ্ঞপ্তি দেখুন এখানে