Thank you for trying Sticky AMP!!

নতুন স্মার্টফোন আনল অপো

অপো এ৩৩

দেশের বাজারে নতুন স্মার্টফোন মডেল ‘এ৩৩’ আনল চীনা প্রতিষ্ঠান অপো। ফোনটিতে ৯০ হার্টজের পাঞ্চ-হোল ডিসপ্লে, ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির পাশাপাশি আছে এআই ট্রিপল ক্যামেরা সুবিধা। স্মার্টফোনটির দাম ১৩ হাজার ৯৯০ টাকা।

অপোর এক বিজ্ঞপ্তিতে বলা হয়, পছন্দের ভিডিও কনটেন্ট দেখা ও চমৎকার গেমিং অভিজ্ঞতার জন্য অপো এ৩৩-তে আছে ৬.৫ ইঞ্চির বিশাল ডিসপ্লে। ১.৮ গিগাহার্টজ গতিতে যেকোনো কাজে সম্পাদনের জন্য ফোনটিতে ব্যবহার করা হয়েছে ১১ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট, ৩ গিগাবাইট এলপিডিডিআর ৪ এক্স র‍্যাম এবং অক্টা-কোর প্রসেসর। ফোনটিতে আছে ৩২ গিগাবাইটের ইউএফএস ২.১ রম, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

অপো এ৩৩-এ আছে ১৩ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের (এফ/২.২) মূল ক্যামেরা। এর সঙ্গে আছে একটি ম্যাক্রো ক্যামেরা এবং একটি ডেপথ সেন্সর। বড় অ্যাপারচারে অন্ধকারে বা অল্প আলোতেও অনন্য ডিটেইলসহ ছবি ধারণ করতে পারে।

ক্যামেরার বিভিন্ন শুটিং মোডের মধ্যে আছে প্রো মোড, প্যানোরামা, পোর্ট্রেট, টাইম-ল্যাপস ইত্যাদি। চমৎকার সব সেলফি তুলতে এতে আছে ৮ মেগাপিক্সেলের (এফ/২.২) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা।

এ৩৩ মডেলের স্মার্টফোনে আছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য আছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং। মিন্ট ক্রিম ও মুনলাইট ব্ল্যাক—দুটি রঙে এটি বাজারে পাওয়া যাবে।