Thank you for trying Sticky AMP!!

টিভিতে দুই দিন 'দেবী'!

‘দেবী’ ছবিটি প্রযোজনা করেছেন ও তাতে অভিনয় করেছেন জয়া আহসান

পরপর দুই দিন একই টিভি চ্যানেলে দেখানো হবে ‘দেবী’ ছবিটি। প্রযোজনা প্রতিষ্ঠান সি-তে সিনেমা সূত্রে জানা গেছে, পয়লা ফাল্গুন উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি আর বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে সাতটায় ছবিটি মাছরাঙা টেলিভিশনে দেখানো হবে। ২০১৮ সালের সবচেয়ে ব্যবসাসফল ছবি এটি। ২৭ জানুয়ারি ‘দেবী’ ছবির প্রেক্ষাগৃহে টানা প্রদর্শনীর ১০০তম দিন পূর্ণ হয়েছে।

সরকারি অনুদান পাওয়া ছবিটি প্রযোজনা করেছেন অভিনেত্রী জয়া আহসান। ছবিতে তিনি অভিনয়ও করেছেন। পরিচালক অনম বিশ্বাস। এ ছবিতে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া, ইরেশ যাকের, অনিমেষ আইচ প্রমুখ।

স্টার সিনেপ্লেক্সের সীমান্ত সম্ভার শাখায় এখন উদ্বোধনী বাংলা চলচ্চিত্র হিসেবে ‘দেবী’ প্রদর্শিত হচ্ছে। পাশাপাশি বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস আর চট্টগ্রামের সিলভার স্ক্রিনে প্রতিদিন ‘দেবী’র মোট ১১টি প্রদর্শনী হচ্ছে। মার্কিন যুক্তরাষ্ট্রের সান দিয়েগোতেও ১০০ তম দিনে দুপুর ১২টা ৪৫ মিনিটে প্রদর্শিত হয় ‘দেবী’।

মাছরাঙা টেলিভিশনে ‘দেবী’ ছবির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হচ্ছে। এ ব্যাপারে জয়া আহসান বলেন, ‘যেহেতু এই চলচ্চিত্রের সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন, সে কারণে পর পর দুই দিন ছোট পর্দার দর্শকদের জন্য মাছরাঙা টেলিভিশন ঘরে বসে “দেবী” দেখার ব্যবস্থা করেছে। যে দর্শকেরা প্রেক্ষাগৃহে গিয়ে “দেবী” দেখার সময় করে উঠতে পারেননি কিংবা যেসব মুগ্ধ দর্শক আমাদের কাছে বারবার জানতে চেয়েছেন চলচ্চিত্রের মিসির আলী, রানু, নিলু, আনিস, আহমেদ সাবেতদের কবে ঘরে বসে দেখা যাবে, তাঁদের সবার জন্য আমাদের এই আয়োজন।’

জয়া আহসান আরও বলেন, ‘পয়লা ফাল্গুন যাঁরা “দেবী” মিস করবেন, তাঁদেরও নিরাশ হওয়ার সুযোগ নেই। মাছরাঙা টেলিভিশন বিশ্ব ভালোবাসা দিবসেও প্রচার করবে “দেবী”।’