Thank you for trying Sticky AMP!!

মা-বাবা হয়েছেন, তবে...

স্ত্রী হেইলি বল্ডুইনের সঙ্গে ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সংগীতশিল্পী জাস্টিন বিবার

স্ত্রী হেইলি বল্ডুইনের সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সংগীতশিল্পী জাস্টিন বিবার। ছবিতে বিবারের গায়ে ফুলেল হাফশার্ট। মাথায় উল্টো করে পরা ক্যাপ। পাশে চশমা চোখে সাদা ক্রপ টপ আর ম্যাচিং বটমে বসে আছেন স্ত্রী হেইলি। সাদাকালো এই ছবির নিচেই অভিনন্দনের বন্যা বইয়ে দিয়েছে ভক্তরা। আপনি হয়তো বলবেন, ছবির বর্ণনা শুনে তো অভিনন্দন জানানোর মতো কোনো উপলক্ষ খুঁজে পাওয়া গেল না। আছে, উপলক্ষ আছে; তবে ছবিতে নয়, সেটা খুঁজতে হবে ক্যাপশনে। তা ক্যাপশনে কী লিখেছিলেন জাস্টিন বিবার?

জাস্টিন বিবার

ক্যাপশনে লেখা ছিল, ‘মম অ্যান্ড ড্যাড (মা ও বাবা)’। এই ক্যাপশন দেখেই ভক্তরা ধরে নিয়েছেন সত্যি সত্যিই এবার মা–বাবা হতে চলেছেন এই জুটি। আর তাতেই আগাম অভিনন্দন। কিন্তু অচিরেই তাঁদের উৎসাহে পানি ঢেলে দিয়েছেন হেইলি। বিবারের উদ্দেশে লিখেছেন, ‘অন্য কেউ বিকৃত করে ফেলার আগেই আমার মনে হয় ক্যাপশনটা বদলে তোমার লেখা উচিত *ডগ মম অ্যান্ড ড্যাড*’ অর্থাৎ তাঁদের যে কুকুরটা আছে, নিজেদের তারই বাবা–মা হিসেবে তুলে ধরছেন জাস্টিন বিবার।

আর একেই ভক্তরা ধরে নিয়েছিলেন মানবসন্তানের আগমনী হিসেবে। পশ্চিমে পোষা কুকুর বিড়ালকে দত্তক নেওয়াটা একটা রেওয়াজ হয়ে উঠেছে এখন। জাস্টিন ও হেইলির বাবা–মা হওয়ার গুজব এই প্রথম না। ২০১৮ সালে বিয়ের পর থেকেই এই গুজব শুনে আসছেন তাঁরা।

জাস্টিন ও হেইলি

তখনই চাউর হয়েছিল সন্তানের জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা। পরের বছর জাস্টিন বিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যায়, একটি ক্লিনিকে উন্মুক্ত পেটে হাত দিয়ে আছেন হেইলি বল্ডুইন, পাশে দুজন চিকিৎসক। ক্যাপশনে বিবার লিখেছিলেন, ‘তোমরা কি ভাবছ এটা ধোঁকা!’। পরে জানা যায়, পুরো ব্যাপারটাই ছিল এপ্রিল ফুল। এবার আর তাই গুজবটাকে বেশি দূর ডালপালা ছড়াতে দেননি হেইলি, সঙ্গে সঙ্গেই মুখ খুলেছেন।

২০১৮ সালে বিয়ের পর থেকেই এই গুজব শুনে আসছেন জাস্টিন বিবার ও হেইলি