Thank you for trying Sticky AMP!!

শাহরুখ কেমন বাবা?

শাহরুখ খানের পরিবার

বাবা হিসেবে শাহরুখ খান কেমন? সম্প্রতি ভারতে শাদি ডটকমের করা এক জরিপে সবচেয়ে  জনপ্রিয় বাবা হয়েছেন শাহরুখ খান। এই তালিকায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামাও আছেন। এক খবরে এ তথ্য জানিয়েছে আইএএনএস।
সম্প্রতি বাবা দিবস উপলক্ষে এই জরিপ চালিয়েছে শাদি ডটকম। পাঁচ হাজার ৫০০ জন এ জরিপে অংশ নেন।
জরিপে ভারতের মধ্যে জনপ্রিয় বাবা নির্বাচিত করতে গিয়ে নারীদের অধিকাংশই ভোট দিয়েছেন শাহরুখকে। বর্তমানে তিন সন্তানের বাবা বলিউডের এই তারকা। এরপরেই জনপ্রিয় বাবার তালিকায় রযেছেন শচীন টেন্ডুলকার ও অমিতাভ বচ্চন। জনপ্রিয় বাবা হিসেবে শাহরুখ পেয়েছেন ৪২ দশমিক ৯ শতাংশ ভোট, টেন্ডুলকার পেয়েছেন ৩৬ দশমিক ৯ শতাংশ ভোট আর অমিতাভ বচ্চন পেয়েছেন ২০ দশমিক ৬ শতাংশ ভোট।
ভারতের বাইরে জনপ্রিয় বাবা হয়েছেন বারাক ওবামা। আন্তর্জাতিক ক্ষেত্রে জনপ্রিয় বাবার স্বীকৃতি পেয়েছেন বারাক ওবামা। তিনি পেয়েছেন ৪০ দশমিক ৩ শতাংশ ভোট। তাঁর পরেই ৩১ দশমিক ৪ শতাংশ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে আছেন উইল স্মিথ। এরপর ১৫ দশমিক ২ শতাংশ ভোট পাওয়া ডেভিড বেকহ্যাম ও ১৩ দশমিক ১ শতাংশ ভোট পাওয়া রজার ফেদেরার।

বাবা-মেয়ের সম্পর্কের বিবেচনায় জনপ্রিয়তার শীর্ষে আছেন শাহরুখ ও তাঁর মেয়ে সুহানা। এই তালিকায় মহেশ ভাট-আলিয়া ভাট, প্রকাশ পাড়ুকোন-দীপিকা পাড়ুকোন ও অনিল কাপুর-সোনম কাপুরও স্থান পেয়েছেন। তবে বাবা-ছেলের সম্পর্কের বিষয়ে জনপ্রিয়তার শীর্ষে আছেন ঋষি কাপুর ও তাঁর ছেলে রণবীর কাপুর। এরপর আছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন. শাহরুখ খান ও আরিয়ান খান, সুনীল গাভাস্কার ও রোহান গাভাস্কার।