Thank you for trying Sticky AMP!!

হাওয়া থেকে পাওয়া

আমিরের কী হবে?

যতটা আশা ছিল থাগস অব হিন্দোস্তান নিয়ে, ছবি দেখে ঠিক ততটাই হতাশ হতে হয়েছে। প্রথম দিনে সমালোচকেরা বলে দিয়েছিলেন, দ্বিতীয় দিন থেকে দর্শকও একই কথা বলছেন। অমিতাভ বচ্চন-আমির খানের প্রথম ছবি মোটেই ভালো কিছু হয়নি। অনেকে একে বলছেন পাইরেটস অ ব দ্য ক্যারিবিয়ান-এর সস্তা সংস্করণ। তাই এবার চিন্তার রেখা দেখা দিয়েছে আমির খানের কপালেও। কোনো ছবির পারিশ্রমিক তিনি নেন না। আর সবাইকে সব পাওনা মিটিয়ে দিয়ে ছবি লাভ করলে তার বড় একটি লভ্যাংশ নেন আমির। এই ছবির ৮০ শতাংশ লভ্যাংশ আমির পাবেন, এমনটাই নাকি কথা দিয়েছিল যশরাজ ফিল্মস। কিন্তু এবার? ৩০০ কোটি রুপি যে ছবির খরচ, তা তোলা যাবে কি না, এখন সেই প্রশ্ন উঠেছে। আমির কি এবার খালি পকেটেই বাড়ি ফিরবেন?

বিবারের চুমু

জাস্টিন বিবার আর সেলেনা গোমেজের সেই রোমান্টিক চুমুর ছবিগুলোর কথা নিশ্চয়ই মনে আছে। সেলেনার গাল নাকি চুমু খাওয়ার জন্যই তৈরি—এক সাক্ষাৎকারে নিজের মনের কথা এত খোলাখুলিভাবে প্রকাশ করতেও পিছপা হননি এই সংগীত তারকা। তবে সেসব অতীত এখন। হেলি বল্ডউইনের সঙ্গে বিয়ের কাজটা সেরে ফেলতে চলেছেন জাস্টিন বিবার। আর এখন তাই এই তারকা জুটির মধ্যেও চলছে উত্তাল রোমান্টিকতা। তাঁদের একের পর এক চুমুর ছবি ভাইরাল হচ্ছে। সম্প্রতি এমনই এক ছবিতে ‘হানি বানস পানকিন’ লিখে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জাস্টিন। ভক্তদের মনে আশঙ্কা, ‘এই ভালোবাসা টিকবে তো?’ এর আগেও তো একবার হেলিকে ছেড়ে সেলেনার কাছে গিয়েছিলেন জাস্টিন।

লোকি আর কতবার ফিরবেন?

শোনা যাচ্ছে, অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার-এর পর এবার নাকি আবার লোকিকে ফিরিয়ে আনতে চলেছে মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্স। অন্তত টম হিডলস্টোনের ইনস্টাগ্রাম পোস্ট এমনটাই ইঙ্গিত করছে। লোকিকে কেন্দ্র করে নির্মিত মার্ভেলের একটি টিভি সিরিজে ফিরছেন লোকি। ডিজনি প্লাসে প্রচারিত হবে সিরিজটি। শুধু লোকি নন, মার্ভেলের এমন কয়েকটি চরিত্রকে নিয়ে টিভি সিরিজ করতে চলেছে ডিজনি। এখন প্রশ্ন হলো, লোকিকে কীভাবে ফিরিয়ে আনবে মার্ভেল? মার্ভেল কমিক ইউনিভার্সের ঠিক কোন জায়গাটিতে লোকি ফিরে আসবেন পর্দায়? ‘গড অব মিসচিফ’ এবার নতুন কী দুষ্টুমি করবেন? এর আগেও কয়েকবার মরে গিয়ে ফিরে এসেছিল চরিত্রটি।

গ্রন্থনা: সাদিয়া ইসলাম