Thank you for trying Sticky AMP!!

ইলিয়ানার সম্পর্কটা ভেঙেই গেল

ইলিয়ানা ডি ক্রুজ ও অ্যান্ড্রু নিবোন

বলিউড তারকা ইলিয়ানা ডি ক্রুজ সেই হাতে গোনা তারকাদের একজন, যিনি ব্যক্তিগত জীবন নিয়ে খুব কমই আলোচিত হয়েছেন। ‘বরফি’ (২০১২), ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ (২০১৩), ‘রুস্তম’ (২০১৬)-এর মতো বলিউডের জনপ্রিয় ও ব্যবসা সফল ছবিতে অভিনয়ের পরও অভিনয় ছাড়া তাঁকে নিয়ে লেখালেখি হয়েছে কম।

নিজের প্রেম নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করেননি কখনো। কিন্তু অস্ট্রেলিয়ার বন্ধু অ্যান্ড্রু নিবোনের সঙ্গে ফিজি দ্বীপে নিরিবিলি সময় কাটানোর ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এটা সেই ২০১৭ সালের জুন মাসের ঘটনা। এবার ২০১৯ সালে এসে দেখা গেল, সেই সামাজিক যোগাযোগমাধ্যমেই ইলিয়ানা ডি ক্রুজ ও অ্যান্ড্রু নিবোন পরস্পর পরস্পরকে ‘আনফলো’ করে দিয়েছেন। এমনকি বন্ধু অ্যান্ড্রু নিবোনের সঙ্গে ইলিয়ানা যে ছবিগুলো পোস্ট করেছিলেন, সেগুলোও ডিলিট করে দিয়েছেন। এভাবেই নিজের জীবন থেকেও অ্যান্ড্রু নিবোনকে মুছে ফেলতে চান ইলিয়ানা।

ইলিয়ানা ডি ক্রুজ ও অ্যান্ড্রু নিবোন

এই জুটি কয়েক বছর ধরেই প্রেম করছিলেন। তাঁরা একসঙ্গেই থাকতেন। এমনকি ইলিয়ানা ইনস্টাগ্রামে একটা পোস্ট ট্যাগ করার সময় অ্যান্ড্রু নিবোনকে ‘হাবি’ বলেও সম্বোধন করেছেন। তখন তাঁদের বিয়ের গুঞ্জন উঠেছিল। ইলিয়ানা তখন বলেছিলেন, ‘এসবে কিছু আসে–যায় না।’ ২০১৮ সালে তাঁদের বৈবাহিক অবস্থা জানতে চাওয়া হয়। তিনি বলেছিলেন, ‘আমি জানি না এর উত্তরে কী বলব। আপনারা যা দেখছেন, সেটাই সত্যি। আমি পেশাজীবন ও ব্যক্তিজীবনে সুখী আছি। আর এটাই গুরুত্বপূর্ণ। আমার মনে হয় না, এর বেশি কিছু বলার আছে।’

অর্থাৎ বিয়ের প্রশ্নে ‘না’ বলেননি ইলিয়ানা। তবে বিয়ে হোক বা না হোক, সম্পর্ক তো ছিল। আজ সোমবার বিকেলে টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা গেছে, তাঁরা দুজনই নাকি সেই সম্পর্কের ইতি টেনেছেন। ইলিয়ানা এই বিষয়ে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘নিজেকে জিজ্ঞেস করো। তুমি তৈরি নও। সব চিন্তা, ভাবনা, আবেগ, অনুভূতি, আত্মিক উপলব্ধি—এর কোনো কিছুই তোমার ছিল না। তাই তুমি কখনো জানতে পারোনি, কে তুমি।’

তাহলে এই বাক্য দিয়েই বন্ধু অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কের সমাপ্তি টানলেন ইলিয়ানা ডি ক্রুজ?

অ্যান্ড্রু নিবোন ও ইলিয়ানা ডি ক্রুজ

ইলিয়ানা ডি ক্রুজকে সর্বশেষ দেখা গেছে অজয় দেবগনের বিপরীতে, ‘রেইড’ (২০১৮) ছবিতে। এরপর তাঁকে দেখা যাবে ‘পাগলপান্তি’ ছবিতে। এখানে অনিল কাপুর, জন আব্রাহাম, আরশাদ ওয়ার্সিদের সঙ্গে পর্দা ভাগ করবেন তিনি।