Thank you for trying Sticky AMP!!

একসঙ্গে বিদ্যা ও সানিয়া

সানিয়া মালহোত্রা ও বিদ্যা বালান

একজন আগেই নিজের জায়গা পোক্ত করেছেন বলিউডে। নারী অভিনয়শিল্পীদের ছবি যে এককভাবে বলিউডে বক্স অফিস সফল হয়—এই সময়ে বিদ্যা সে উদাহরণ সৃষ্টি করেছিলেন। ডার্টি পিকচার ছবি দিয়েই নিজের জায়গাটা করে নিয়েছেন বিদ্যা। আরেকজন প্রথম সিনেমাতেই করেছেন বাজিমাত। আমির খানের হাত ধরে দঙ্গল সিনেমায় অভিনয় করে নিজেকে চিনিয়েছেন। এরপর আরও দুটি ছবিতে অভিনয় করে পেয়েছেন প্রশংসা। তরুণ অভিনেত্রী সানিয়া মালহোত্রা তারকাসন্তান না হলেও বলিউডের জ্বলজ্বলে মুখ। এবার এই দুজন বিদ্যা বালান ও সানিয়া মালহোত্রা একসঙ্গে অভিনয় করবেন নতুন একটি সিনেমায়। সিনেমাটি হবে ভারতের একজন কীর্তিমান নারীর জীবনী নিয়ে।

অনু মেননের পরিচালনায় ছবিটি প্রযোজনা করবেন রনি স্ক্রুওয়ালা। ছবিটি ভারতের শকুন্তলা দেবীকে নিয়ে। তিনি ভারতীয় একজন লেখক। তাঁকে ‘হিউম্যান ক্যালকুলেটর’ বলা হতো। শকুন্তলা দেবী অনেক বই লিখেছেন জ্যোতির্বিদ্যা, গণিত ও অন্যান্য বিষয় নিয়ে।

বিদ্যা বালান সম্প্রতি কাজ করলেন ভারতের আরেক বিখ্যাত অভিনেতা ও রাজনীতিবিদ নন্দমুরি তারকা রামা রাও–এর (এনটিআর) জীবনীভিত্তিক ছবিতে। এখন কাজ করবেন পিংক ছবির তামিল ভার্সনে। এদিকে ‘বাধাই হো’ ও ‘পতাকা’ দিয়ে সানিয়া বেশ আলোচনায়। এবার দুজনের একসঙ্গে কাজ বেশ আলোচনায় আসবে বলে বলিউডের আশা। বলিউড হাঙ্গামা