Thank you for trying Sticky AMP!!

এবার যশের নায়িকা

যশ আর পূজার জুটি সিনেমাপ্রেমীদের নতুনত্বের স্বাদ দেবে

কেজিএফ ১, কেজিএফ ২-সহ কয়েকটি ছবিতে ধুন্ধুমার অ্যাকশন করতে দেখা গেছে প্যান ইন্ডিয়া সুপারস্টার যশকে। এবার রোমান্সে মাতবেন তিনি। জোর গুঞ্জন, তাঁর নতুন রোমান্টিক ছবিতে দেখা যাবে পূজা হেগড়েকে।
হিন্দি, তামিল ও তেলেগু ছবিতে কাজ করার পর পূজা এবার নাকি কন্নড় ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন। ছবির নাম যশ নাইনটিন। জানা গেছে, যশ নাইন্টিন ছবির নির্মাতারা পূজার সঙ্গে যোগাযোগ করেছিলেন। তাঁরা এই ছবিতে পূজাকেই চান। পূজা নাকি নির্মাতাদের মৌখিক সম্মতিও দিয়েছেন। তবে এখনো এই ছবির চুক্তিপত্রে স্বাক্ষর করেননি। সব ঠিকঠাক এগোলে যশ আর পূজার জুটি সিনেমাপ্রেমীদের নতুনত্বের স্বাদ দেবে।

পূজা এখন এতটাই ব্যস্ত যে ছবির জন্য ডেট দিতে পারছেন না

যশ নাইন্টিন ছবিটি পরিচালনা করবেন কন্নড় ছবির জগতের খ্যাতনামা পরিচালক নর্তন। ২০১৭ সালে নর্তন হিট কন্নড় ছবি মুফতি পরিচালনা করেছিলেন তিনি।
চিত্রনাট্য পছন্দ করলেও ঝামেলা হলো, পূজা এখন এতটাই ব্যস্ত যে ছবির জন্য ডেট দিতে পারছেন না।

তারিখের সমস্যার জন্য তাঁকে কয়েকটা বড় প্রকল্প ছাড়তে হয়েছে

তারিখের সমস্যার জন্য তাঁকে কয়েকটা বড় প্রকল্প ছাড়তে হয়েছে বলে খবর। সুরিয়া অভিনীত একটি তামিল ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল পূজাকে। কিন্তু তারিখের সমস্যার জন্য ছবিটি ছাড়তে বাধ্য হয়েছেন। এমনকি মহেশ বাবুর এসএসএমবি ২৮ ছবিটিতে রাজি হওয়ার পরও একই সমস্যার কারণে ছেড়েছেন। এই নায়িকা এখন ব্যস্ত কভি ঈদ কভি দিওয়ালি ছবির দ্বিতীয় কিস্তির শুটিংয়ে। এই ছবিতে প্রথমবার সালমান খানের সঙ্গে দেখা যাবে তাঁকে।

Also Read: স্বপ্নের নায়কদের সঙ্গে পূজা হেগড়ে

দক্ষিণি ছবিতে ব্যাপক সাফল্য পেলেও হিন্দিতে এখনো প্রত্যাশিত সাফল্য পাননি পূজা

দক্ষিণি ছবিতে ব্যাপক সাফল্য পেলেও হিন্দিতে এখনো প্রত্যাশিত সাফল্য পাননি পূজা। আশা করছেন সালমানের সঙ্গে এই ছবি তাঁকে বলিউডেও শক্ত মাটি দেবে। আরেকটি হিন্দি ছবি নিয়ে ব্যাপক আশাবাদী তিনি। সেটা হলো রোহিত শেঠির সার্কাস। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন রণবীর সিংয়ের সঙ্গে। এ ছাড়া তেলেগু তারকা বিজয় দেবারকন্ডার সঙ্গে জুটি বেঁধে তিনি আসতে চলেছেন জেজিএম ছবিতে।

এখন সালমান খানের সঙ্গে ছবির শুটিং করছেন পূজা

অন্যদিকে যশও ভীষণ ব্যস্ত। যশ নাইনটিন ছাড়াও খুব শিগগিরই কেজিএফ থ্রি ছবির শুটিং শুরু করবেন। ভক্তরা ছবিটি নিয়ে এখন থেকেই দিন গুনছেন।