Thank you for trying Sticky AMP!!

ঐশ্বরিয়া কি আবারও মা হতে যাচ্ছেন

কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরে ঐশ্বরিয়া রাই বচ্চন

৭৫তম কান চলচ্চিত্র উৎসব থেকে দেশে ফিরতেই ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর অনুসারীদের অনেকে উৎসুক—ঐশ্বরিয়া কি আবারও মা হতে যাচ্ছেন? এর কারণ তাঁর ঢিলেঢালা পোশাক?

২০১৮ সালে শেষবার সিনেমায় দেখা যায় ঐশ্বরিয়াকে। অনিল কাপুর, রাজকুমার রাওয়ের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। এর মধ্যে দীর্ঘ বিরতি। সিনেমার পর্দায় ঐশ্বরিয়াকে সেভাবে দেখা না গেলেও কান চলচ্চিত্র উৎসবে নিয়মিত হাজির হন তিনি।

এটি ছিল ঐশ্বরিয়ার প্রথম দিনের পোশাক

চলতি বছরও কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যা। প্রথম দিন গোলাপি স্যুটে কানের রেড কার্পেটে দেখা যায় সাবেক এই মিস ওয়ার্ল্ডকে। পরে আবার কালো রঙের ফ্লোরাল গাউনে কানের রেড কার্পেটে দেখা যায় তাঁকে। এমনকি পার্টিতেও হলিউড তারকাদের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে তাঁকে।

কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে এই পোশাকেও দেখা গেছে ঐশ্বরিয়াকে

কান উৎসব শেষ করে স্বামী ও মেয়েকে নিয়ে গতকাল রোববার ভোরে মুম্বাই ফিরেছেন ঐশ্বরিয়া। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়ে গেছে তাঁর ছবি নিয়ে আলোচনা। ঐশ্বরিয়ার ভিডিও দেখে অনেকেই মনে করছেন, তিনি অন্তঃসত্ত্বা।

এই পোশাকটি পরে কানের পার্টিতে গিয়েছিলেন ঐশ্বরিয়া

অনেকে আবার এই তারকার পোশাকের সমালোচনা করেছেন। অনেকে মন্তব্য করেছেন, কানের জন্য তাঁর আরও রুচিশীল পোশাক নির্বাচন করা উচিত ছিল।

ঐশ্বরিয়াকে সামনে পাওয়া যাবে মণিরত্নম পরিচালিত ‘পন্নিইন সেলভান’ ছবিতে। মহাকাব্য থেকে অনুপ্রাণিত গল্পে নির্মিত হয়েছে তামিল ভাষার এ ছবি।