Thank you for trying Sticky AMP!!

কেমন পাত্র পছন্দ তাপসীর

তাপসী পান্নু

টাইম পাস করার সময় আছে? যাঁকে বিয়ে করব, তাঁর সঙ্গেই হবে প্রেম। দুই–তিন দিন একজনের সঙ্গে বাদাম খাওয়া, তারপর অন্য একজনের গলায় ঝুলে পড়ায় বিশ্বাসী নন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। তাঁর এক কথা। সেই সম্পর্কেই সময় দেবেন, যেখানে ভবিষ্যৎ আছে।

সাবেক ব্যাডমিন্টন তারকা ও কোচ ম্যাথিয়াস বোয়ের সঙ্গে প্রেম করছেন তাপসী। তাঁকে কি তাঁর মা–বাবা চেনেন? তাঁকে কি পছন্দ তাপসীর মা–বাবার? কারণ তাপসী জানিয়েছেন, মা–বাবার পছন্দ ছাড়া বিয়ে করবেন না তিনি।

তাপসী পান্নু

এক সাক্ষাৎকারে সম্প্রতি এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী। প্রেম ও বিয়ে নিয়ে তাপসী একদমই খোলামেলা। তিনি সেখানেই সময় ব্যয় করতে চান, যেখানে ভবিষ্যৎ আছে। যাঁকে বিয়ে করা যায়, তাঁর সঙ্গেই প্রেম করবেন। অযথা সময় নষ্ট করার মানুষ তাপসী নন।

এই অভিনেত্রীর মা–বাবার ইচ্ছা, শিগগির যেন তাপসীর বিয়ে হয়। তাঁদের আশঙ্কা, বিয়ে ছাড়াই জীবন কাটিয়ে দিতে পারেন তাপসী! তবে মা–বাবাকে বেশি দিন চিন্তায় রাখবেন না তিনি। পেশাদার জীবনের একটা লক্ষ্যে পৌঁছেই একটু জিরিয়ে নেবেন। তখন বিয়ের কথা ভাবা যাবে। ই–টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘পেশাদার জীবনে এখনো লক্ষ্যে পৌঁছাতে পারিনি। যখনই সেই জায়গায় পৌঁছাব, কাজ কমিয়ে দেব। বছরে পাঁচ–ছয়টি ছবির পরিবর্তে দুই–তিনটি ছবি করব। একমাত্র তখনই নিজের ব্যক্তিগত জীবনকে সময় দেব।’

তাপসী পান্নু

‘লুপ লাপেটা’ ছবিটি হাতে আছে তাপসী পান্নুর। দেখা যাবে ‘রাশমি রকেট’, ‘সাবাস মিঠু’, ‘দোবারা’ ছবিগুলোয়। তাঁর অভিনীত ‘হাসিন দিলরুবা’ ছবিটি ওটিটিতে মুক্তি পেয়েছে প্রায় এক সপ্তাহ হলো। সমালোচক ও দর্শকের প্রশংসা পেয়েছেন তিনি।

তাপসী পান্নু